“এই পার্টি মেয়েদের জন্য নয়”- কংগ্রেসের উপর গুরুতর অভিযোগ তুলে দল ছাড়লেন ফারাহ নাঈম

কংগ্রেস দলের উপর বড় অভিযোগ করে দল ছাড়ল কংগ্রেস মহিলা প্রার্থী ফারাহ নাঈম। ওই মহিলা প্রার্থী প্রিয়াঙ্কা গান্ধী উপর অভিযোগ তুলে বলেছেন যে তিনি নারী শক্তি উপর ভিত্তি করে আন্দোলন করেছেন।নারীদের পাশে থেকেছেন কিন্তু আজ তিনি মনে করেন কংগ্রেস দল নারীদের জন্য সুরক্ষিত নয়।
বুদাউন জেলার শেখুপুর বিধানসভা কেন্দ্র থেকে ফারাহ নাঈমকে প্রার্থী করেছিল কংগ্রেস। নাঈম বৃহস্পতিবার27 জানুয়ারী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না করার ঘোষণা দিয়ে দলের সদস্যপদ থেকেও পদত্যাগ করেন।

তিনি বলেন তার নিয়ে পার্টিতে বিভিন্ন রকম কুৎসা করা হচ্ছে তিনি নাকি নোংরা মহিলা তার টিকিট পাওয়ার কোনো যোগ্যতা নেই।তাই তিনি মনে করেন জাতীয় স্তর থেকে শুরু করে জেলা স্তরে মহিলাদের সন্মান দেয় না কংগ্রেস পার্টি। তিনি বলেছেন কংগ্রেস সংগঠনে মহিলারা নিরাপদ নয়। টিকিটের জন্য দাবি করেছি, লড়াই করেছি।

ওঙ্কার সিং কংগ্রেসের জেলা সভাপতি আমার চরিত্রে কাদা ছুঁড়েছেন, আমাকে থামানোর জন্য মহিলাদের চরিত্রে কাদা ছুঁড়েছেন। তারা বলে যে মুসলিম মহিলাদের টিকিট দেওয়া উচিত নয়,আপনারই বলুন মুসলিম মহিলাদের কেন এইভাবে নিচু দেখানো হচ্ছে।এই অভিযোগগুলো আমাকে অনেক কষ্ট দিয়েছে।ওমকার সিংয়ের মতো লোক এই সংগঠনে থাকলে আমি নির্বাচনে লড়ব না। আমি কংগ্রেস পার্টির সদস্যপদ থেকেও ইস্তফা দিচ্ছি।

https://platform.twitter.com/widgets.js

তিনি বলেছেন যেখানে নারীরা নিরাপদ আমি তাদের জন্য কাজ করবো। আমাকে তার আটকাতে পারবে না।কংগ্রেসের পার্টির আসল চেহেরা মানুষ বুজতে পেরেছে।আর আমি কথা দিচ্ছি তাদের মানুষ কোনোদিন বিশ্বাস করবে না তার ফল আপনারা নির্বাচন ফলাফল এ পেয়ে যাবেন।

The post “এই পার্টি মেয়েদের জন্য নয়”- কংগ্রেসের উপর গুরুতর অভিযোগ তুলে দল ছাড়লেন ফারাহ নাঈম first appeared on India Rag .

from India Rag https://bit.ly/3HoHue0

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।