হায়দ্রাবাদের বিশ্ব বিখ্যাত চারমিনারকে নিজের বাবার বলে দাবি করলেন আসাদউদ্দিন ওয়াইসি

উত্তর প্রদেশে বিধানসভা নির্বাচনের দামামা বাজার আগে থেকেই AIMIM সাংসদ আসাদউদ্দিন ওয়াইসি (Asaduddin Owaisi) মুসলিমদের মধ্যে নিজের নির্ভরযোগ্যতা বাড়ানোর কাজে লেগে পড়েছেন। কানপুরের একটি সভা থেকে ওয়াইসি সমাজবাদী পার্টি, বহুজন সমাজ পার্টি আর কংগ্রেসকে মুসলিমদের বরবাদ করার দল বলে আখ্যা দেন।

ওয়াইসি বলেন, মুসলিমদের অবস্থা বিয়ের ব্যান্ড-বাজা পার্টির মতো হয়ে গিয়েছে। প্রথমে ওদের গান বাজাতে বলা হয়, আর পরে বিয়ের মণ্ডপে পৌঁছাতেই দূরে দাঁড়িয়ে থাকতে বলা হয়। এখন থেকে মুসলিমরা আর ব্যান্ড বাজাবে না।

ওয়াইসি বলেন, বিখ্যাত চারমিনার আমার বাবার ইমরাত। লোকসভা নির্বাচনের জন্য হায়দ্রাবাদের মানুষকে কোটি কোটি সেলাম। ওখানে আমি বিজেপিকে হারিয়ে দিয়েছি। নরেন্দ্র মোদী আর যোগী আদিত্যনাথ আমার বিরুদ্ধে প্রচার করেছিল। রাহুল গান্ধী চারমিনারে জলসা করতে গিয়েছিলেন। তখন আমি বলেছিলাম চারমিনার আমার বানার ইমরাত, বাবার সামনে আসুন। আমি এটা নিজের জন্য বলছি না, বছরের পর বছর ধরে বঞ্চিত আর অত্যাচারিত মুসলিম ভাইদের অধিকার পাইয়ে দিতে বলছি।

ওয়াইসি বলেন, প্রতিটি জাতীর কাছে তাঁদের নেতা রয়েছে। কিন্তু আমাদের কাছে নেই। উত্তর প্রদেশে ১৯ শতাংশ মুসলিম জনসংখ্যা হওয়ার পরেও কাউকে নেতা বানানো হয়নি। সংবিধান সবাইকে নেতা হওয়ার অধিকার দেয়। ওয়াইসি বলেন। মুসলিমদের অধিকার পেতে হলে একটা ওয়াইসি নয়, উত্তর প্রদেশে শয়ে শয়ে ওয়াইসি তৈরি করতে হবে।

The post হায়দ্রাবাদের বিশ্ব বিখ্যাত চারমিনারকে নিজের বাবার বলে দাবি করলেন আসাদউদ্দিন ওয়াইসি first appeared on India Rag .

from India Rag https://ift.tt/39Gmwbp

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।