ঘরে বসে চারজন মিলে খেলব, কমিশনের নজরবন্দির পর প্রথম প্রতিক্রিয়া অনুব্রতর



বীরভূমঃ অষ্টম তথা শেষ দফার নির্বাচনের আগে নজিরবিহীন সিদ্ধান্ত নিয়ে বীরভূম জেলার তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে নজরবন্দি করল কমিশন। মঙ্গলবার বিকেল ৫ঃ৩০ থেকে ৩০ এপ্রিল সকাল ৭টা পর্যন্ত নজরবন্দি হয়ে থাকবেন অনুব্রত মণ্ডল। কমিশনের এই সিদ্ধান্তের বিরুদ্ধে আদালতে যাওয়ার হুঁশিয়ারিও দিয়েছেন বীরভূম জেলার দোর্দণ্ডপ্রতাপ নেতা। তবে কমিশন যে ওনাকে নজরবন্দি করে কিছুই করতে পারবে না, সেটা তিনি নিজের বক্তব্যে পরিস্কার করে দিয়েছেন।

কমিশনের এই সিদ্ধান্ত নিয়ে অনুব্রতবাবু বলেন, নজরবন্দি জিনিষটা কি? আমি যেখানেই যাব আমার সঙ্গে কয়েকজন CRPF আর একজন ম্যাজিস্ট্রেট থাকবেন। এটাই নজরবন্দি তো? আমাকে তো আর ঘরের মধ্যে বন্দি করে রাখেনি।” কমিশনের নাম না করে অনুব্রত বলেন, ‘এর আগেও করেছেন, এবারও করছে। আমি বাড়ি থেকে বের হলে আমার সঙ্গে বের হবে। আমি পার্টি অফিসে গেলে আমার সঙ্গে যাবে। এতে কোনও ক্ষতি নেই। খেলা কি বন্ধ হবে? ঘরের ভিতরে চারজন মিলেও তো খেলা যায়। খেলবে মনে করলেই খেলা যায়।”

অনুব্রত মণ্ডলের নজরবন্দি নিয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, ‘মুখ্যমন্ত্রী জানেন, ওর গুণধর ভাই যা করেন, যা যা বলেন তাতে নজরবন্দি হওয়ার সম্ভাবনা আছে। এটা তো নতুন না, এর আগেও কমিশন ওনাকে নজরবন্দি করেছে। দিদির গুণধর ভাই বাইরে থাকলে পুলিশ ঠিকঠাক ভাবে কাজ করতে পারবে না।”

The post ঘরে বসে চারজন মিলে খেলব, কমিশনের নজরবন্দির পর প্রথম প্রতিক্রিয়া অনুব্রতর first appeared on India Rag .



from India Rag https://ift.tt/3sTQ1h1

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।