পরশুরাম কোনও অবতার ছিল না, তাঁর ক্ষমতাও ছিল না! বেটে খাটো মানুষঃ তৃণমূল নেতা মদন মিত্র


কলকাতাঃ একটি দৈনন্দিন টিভি চ্যানেলে মদন মিত্র এবং অর্জুন সিংয়ের ভিডিও ভাইরাল হওয়ার পর গতকাল মদন মিত্র লাইভে এসে ক্ষমা চান। টক শোয়ে অর্জুন সিংকে চরম বেপরোয়া ভাবে আক্রমণ করেছিলেন মদন মিত্র। এমনকি অর্জুন সিংয়ের বাবা তুলেও আক্রমণ করেন তিনি। এরপর তিনি অর্জুন সিংকে এও বলেন যে, ভুলে যেও না বিটি রোড দিয়ে যেতে হয় তাই সাবধানে কথা বলো।

সেদিন টক শোয়ে বিষ্ণুর অবতার বলে যেই পরশুরামকে জানি আমরা, তাঁকে নিয়েও বিতর্কিত মন্তব্য করেছিলেন মদন মিত্র। তিনি বলেছিলেন পরশুরাম গরুর মাংস ছাড়া খেত না। এমনকি সীতা নিজে পরশুরামকে একটি ছোট গরু রান্না করে খাইয়ে ছিলেন।

এরপর গতকাল লাইভে এসে অর্জুন সিংকে আক্রমণ করতে গিয়ে আবারও পরশুরামে প্রসঙ্গ টেনে আনেন মদন মিত্র। তিনি বলেন, ‘বেটে খাটো পরশুরাম। পরশুরাম অবতার তো ছিলই না, ক্ষমতা ছিল না। পরশুরাম ছিল অর্ধেক প্রাণী অর্ধেক মানুষ। ছোট, বেটে মানুষ। যখন রাজা বলির কাছে প্রার্থনা করেছিলেন, তখন লজ্জায় তাঁর অঙ্গ গুলো ভিতরে ঢুকে গিয়েছিল।” এরপর তিনি একটি শ্লকের উচ্চারন করেন। মদন মিত্র অর্জুন সিংকে অর্ধেক পুরুষ অর্ধেক জন্তু বলে কটাক্ষ করেন।

তিনি বলেন, আমাকে দলীয় নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সতর্ক করেছেন। আমাকে লাল কার্ড দেখান নি, হলুদ কার্ড দেখিয়েছে। উনি আমাকে বলেন, তুমি ভুলে যেও না যে তুমি তৃণমূল কর্মী। পশ্চিমবঙ্গের মানুষ আমাদের উপর দায়িত্ব দিয়েছে, তুমি এমন কাজ করোনা যাতে তৃণমূলের ক্ষতি হয়। আমি ওনার কথা মেনেছি আর ক্ষমাও চেয়ে নিয়েছি।”

তিনি বলেন, ‘আমাকে তৃণমূল নেত্রী বলেছে আমি জানি তোমার সাথে খারাপ ব্যবহার হয়েছে, অসভ্যতা হয়েছে, বাজে কথা বলা হয়েছে। কিন্তু তুমি অধম বলে আমি উত্তম হব না কেনও?” মদন মিত্র বলেন আমি আমার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ক্ষমা চেয়ে নিয়েছি। তিনি বলেন, ‘আমি শুনেছি আমার এই লাইভ আমস্টারডাম দেখে, লাস ভেগাস দেখে, পিটার্সবার্গও দেখে প্যালেস্টাইনও দেখে, আলজাজিরা দেখে কি না জানিনা।” এরপর তিনি গত পরশু লাইভ টক শোয়ে অর্জুন সিংয়ের সাথে করা ওনার ব্যবহারের জন্য ক্ষমা চান।

The post পরশুরাম কোনও অবতার ছিল না, তাঁর ক্ষমতাও ছিল না! বেটে খাটো মানুষঃ তৃণমূল নেতা মদন মিত্র first appeared on India Rag .



from India Rag https://ift.tt/2YvRWvv

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।