অধিকারী পরিবারে ফুটছে পদ্ম, কালই তৃণমূল ছেড়ে বিজেপিতে যাচ্ছেন শুভেন্দুর ভাই


কলকাতাঃ বছরের প্রথম দিনেই বড়সড় ভাঙনের মুখে শাসক দল তৃণমূল কংগ্রেস (All India Trinamool Congress)। আগামীকাল পূর্ব মেদিনীপুরে সভা বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর। ওই সভায় কাঁথি পুরসভার কয়েকজন চেয়ারম্যান সহ দাপুটে তৃণমূল নেতা যোগ দিতে চলেছেন বিজেপিতে। আর এরই মধ্যে খবর রটেছে যে, আগামীকাল দাদার হাত ধরে বিজেপিতে যোগ দিতে পারেন কাঁথি পুরসভার প্রাক্তন প্রশাসক সৌমেন্দু অধিকারী।

বলে রাখি, একদিন আগেই সৌমেন্দুকে কাঁথি পুরসভার প্রশাসক পদ থেকে অপসারিত করা হয়েছিল। ওনার জায়গায় দায়িত্ব দেওয়া হয়েছে সিদ্ধার্থ মাইতিকে। উনি আজই কাঁথি পুরসভার পুর প্রশাসকের দায়িত্ব নিতে চলেছেন। তবে সিদ্ধার্থ মাইতির বিরুদ্ধে ওই এলাকার ভোটার না হওয়ারও অভিযোগ করেছেন তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারী। তিনি সৌমেন্দুকে অনৈতিক ভাবে প্রশাসকের পদ থেকে সরিয়ে দেওয়ার ঘটনার নিন্দাও করেছেন।

আগামীকাল পূর্ব মেদিনীপুরের কাঁথিতে সভা শুভেন্দু অধিকারীর। আর সেই সভার আগে জল্পনা উঠেছে যে, সৌমেন্দু ওই সভা থেকেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিতে পারেন। আরেকদিকে, সৌমেন্দুকে পুরসভার প্রশাসকের পদ থেকে সরানোর পরপরই তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারী জানিয়েছিলেন যে, পুরসভায় ওনার যেই অফিস রয়েছে সেখানে তিনি আর যাবেন না। আর এবার এও শোনা যাচ্ছে যে, শিশির অধিকারীও পুর ভবনে আর যাবেন না।

The post অধিকারী পরিবারে ফুটছে পদ্ম, কালই তৃণমূল ছেড়ে বিজেপিতে যাচ্ছেন শুভেন্দুর ভাই first appeared on India Rag .



from India Rag https://ift.tt/3n6a5dg

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।