হনুমান চল্লিশা পড়া মিছিলের উপর মসজিদ থেকে ব্যাপক পাথরবাজি! রামমন্দির নির্মাণের জন্য চলছিল চাঁদা তোলার কাজ

ইন্দোর জেলার চন্দন খেড়া গ্রামে মঙ্গলবার দিন হিন্দুত্ববাদীদের উপর পাথরবাজির ঘটনা ঘটেছে। এই ঘটনার পর গ্রামীন এলকায় ভারী সংখ্যায় পুলিশকর্মী মোতায়েন করা হয়েছে। গ্রামটি সাভার-গৌতমপুরা রোডের উপর অবস্থিত।

এই ঘটনায় প্রায় ১২ জন লোক আহত হয়েছেন। ডিআইজি হরিণারায়ণচারী মিশ্র বলেছেন যে এখন পরিস্থিতি স্বাভাবিক এবং এলকায় পুলিশকর্মী নিযুক্ত করা হয়েছে। উপদ্রবীদের বিরুদ্ধে কড়া একশন নেওয়া হবে বলেও জানান তিনি।

মঙ্গলবার দুপুরে ১ টার সময় এক হিন্দুত্ববাদী সংগঠন অযোধ্যার রাম মন্দির নির্মাণের জন্য ধন সংগ্রহ করার রালি বের করেছিল। সেই সময় কিছু লোকজন হিন্দুত্ববাদীদের উপর পাথর ছুড়তে শুরু করে। দুপুর ১ টেয় কিছু কার্যকর্তা মসজিদের সামনে দিয়ে যাওয়ার সময় হনুমান চল্লিশা পাঠ করছিলেন। যারপর পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে।

https://platform.twitter.com/widgets.js

অনেক কার্যকর্তারা গাড়িতে চেপে জয় শ্রী রাম শ্লোগান দিয়ে যাচ্ছিলেন। অন্য সম্প্রদায় বহুল এলাকা দিয়ে যাওয়ার সময় দুই পক্ষের মধ্যে উত্তেজনা চরমে পৌঁছে যায়। যার জন্য ব্যাপক পাথরবাজি ও ভাঙচুরের ঘটনা ঘটিত হয়। এর আগে উজ্জয়নিতেও একইভাবে উত্তেজনা উৎপন্ন হয়েছিল।

The post হনুমান চল্লিশা পড়া মিছিলের উপর মসজিদ থেকে ব্যাপক পাথরবাজি! রামমন্দির নির্মাণের জন্য চলছিল চাঁদা তোলার কাজ first appeared on India Rag .



from India Rag https://ift.tt/3rFpIf9

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।