আমি হিন্দু ব্রাহ্মণ ঘরের সন্তান, নন্দীগ্রামের রোড শোয়ে উপচে পড়া ভিড়ের সামনে বললেন শুভেন্দু


নন্দীগ্রামঃ কদিন আগে কাঁথিতে রোড শো করেছিলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। আর আজ নন্দীগ্রামে (Nandigram) রোড শো করছেন তিনি। টেঙ্গুয়া থেকে শুরু করে নন্দীগ্রাম বাজার পর্যন্ত হবে এই রোড শো। এরপর জানকীনাথ মন্দিরে গিয়ে মাথা ঠেকাবেন শুভেন্দু। প্রাক্তন পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী এই রোড শোয়ে কাঁথির রোড শোয়ের মতই উপচে পড়া ভিড় দেখা গিয়েছে। ওনার রোড শোয়ে চারিদিক থেকে করানো হচ্ছে পুষ্পবৃষ্টি।

এদিন নন্দীগ্রামের রোড শো থেকে শুভেন্দু অধিকারী বলেন, ‘মন্ত্রীত্ত্ব বিধায়ক পদ ছেড়ে এসেছি। মানুষ আমাকে বরণ করে নিয়েছে। বিজেপিতে যোগ দেওয়ার পর একজন সাধারণ কর্মী হিসেবে আমি নন্দীগ্রামে। মানুষ আমাকে সাধারণ কর্মী হিসেবেই গ্রহণ করেছেন। আমি হিন্দু ব্রাহ্মণ ঘরের সন্তান। যেমন আমি নিজের ধর্মের প্রতি আস্থা পালন করি, তেমনই জনপ্রতিনিধি হিসেবে নিষ্ঠা পালন করি।” একদিকে নন্দীগ্রামে রোড শো করছেন শুভেন্দু অধিকারী। আরেকদিকে, বোলপুরে অমিত শাহের রোড শোকে টেক্কা দেওয়ার জন্য আজ মমতা বন্দ্যোপাধ্যায়ের পদযাত্রা।

উল্লেখ্য, আগামী ৮ ই জানুয়রি নন্দীগ্রামে জনসভা করবেন শুভেন্দু অধিকারী। তাঁর ঠিক একদিন আগেই মুখ্যমন্ত্রীর সভা হওয়ার কথা ছিল নন্দীগ্রামে। তবে সেই সভা হলেও, সেখানে মুখ্যমন্ত্রী আসছেন না। শুভেন্দু অধিকারী নন্দীগ্রামে সভা থেকেই মুখ্যমন্ত্রীকে জবাব দেবেন বলে জানিয়েছিলেন।

আরেকদিকে, গতকাল ঝাড়গ্রামে গিয়েছিলেন শুভেন্দু অধিকারী। সেখান থেকেই তৃণমূল এবং মমতা বন্দ্যোপাধ্যায়কে একহাতে নেন তিনি। সেখান থেকে তিনি বলেন, পঞ্চায়েত নির্বাচনে জেলা পরিষদের দুটি আসনে জিতেছিল বিজেপি। কিন্তু তৃণমূল রাতের অন্ধকারে পুলিশকে দিয়ে গণনা কেন্দ্রে কারচুপি করায়। শুভেন্দু অধিকারী বলেন, বিজেপি এখানে বিধানসভার চারটি আসনের মধ্যে চারটি আসনেই জিতবে। আমি শুধু মার্জিন বাড়াতে এসেছি।

The post আমি হিন্দু ব্রাহ্মণ ঘরের সন্তান, নন্দীগ্রামের রোড শোয়ে উপচে পড়া ভিড়ের সামনে বললেন শুভেন্দু first appeared on India Rag .



from India Rag https://ift.tt/3mWuQIf

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।