আমি আসব শুনে আগেই পগারপার হয়ে গেছেন! নাম না করে মুখ্যমন্ত্রীকে নিশানা শুভেন্দুর


নন্দীগ্রামঃ নন্দীগ্রামের সভা থেকে মুখ্যমন্ত্রী বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) চ্যালেঞ্জ শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)। তিনি মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে বলেন, ‘আমি আসব শুনে অনেকে পগারপার হয়ে গেছেন। এখানে আবার উনি আসবে শুনলে আমি আবার আসব।” এদিনের মন্তব্যে শুভেন্দু অধিকারী মুখ্যমন্ত্রীকে নাম না করেই চ্যালেঞ্জ জানান। ছবিতে কালি লাগানো নিয়ে তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে হুঁশিয়ারি দিয়ে বলেন, আমার ভাত যাদের পেটে রয়েছে, তারাই আমার ছবিতে কালি মাখাচ্ছে।

এদিন নন্দীগ্রামের রোড শো থেকে শুভেন্দু অধিকারী বলেন, ‘মন্ত্রীত্ত্ব বিধায়ক পদ ছেড়ে এসেছি। মানুষ আমাকে বরণ করে নিয়েছে। বিজেপিতে যোগ দেওয়ার পর একজন সাধারণ কর্মী হিসেবে আমি নন্দীগ্রামে। মানুষ আমাকে সাধারণ কর্মী হিসেবেই গ্রহণ করেছেন। আমি হিন্দু ব্রাহ্মণ ঘরের সন্তান। যেমন আমি নিজের ধর্মের প্রতি আস্থা পালন করি, তেমনই জনপ্রতিনিধি হিসেবে নিষ্ঠা পালন করি।”

উল্লেখ্য, আগামী ৮ ই জানুয়রি নন্দীগ্রামে জনসভা করবেন শুভেন্দু অধিকারী। তাঁর ঠিক একদিন আগেই মুখ্যমন্ত্রীর সভা হওয়ার কথা ছিল নন্দীগ্রামে। তবে সেই সভা হলেও, সেখানে মুখ্যমন্ত্রী আসছেন না। শুভেন্দু অধিকারী নন্দীগ্রামে সভা থেকেই মুখ্যমন্ত্রীকে জবাব দেবেন বলে জানিয়েছিলেন।

আরেকদিকে, শুভেন্দু অধিকারীর ‘পগারপার” মন্তব্যে তীব্র প্রতিক্রিয়া দিয়েছে তৃণমূল কংগ্রেস। দলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, উনি অত্যন্ত কুরুচিকর মন্তব্য করেছেন। সবাই জানেন পূর্ব মেদিনীপুরের তৃণমূলের সভাপতি অখিল গিরি অসুস্থ। সেই কারণে মুখ্যমন্ত্রী নিজের সভা পিছিয়ে দিয়েছেন। আর এই কারণে শুভেন্দুর মুখ্যমন্ত্রীকে নিয়ে এধরণের মন্তব্য করা একেবারেই অনুচিত।

The post আমি আসব শুনে আগেই পগারপার হয়ে গেছেন! নাম না করে মুখ্যমন্ত্রীকে নিশানা শুভেন্দুর first appeared on India Rag .



from India Rag https://ift.tt/2WRbZ6K

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।