আজ ইডির সামনে পেশ হবেন না বলে জানালেন ৪৩৩৫ কোটি টাকার ব্যাংক দুর্নীতিতে অভিযুক্ত সঞ্জয় রাউতের স্ত্রী

মুম্বাইঃ শিবসেনার মুখপাত্র তথা রাজ্যসভার সাংসদ সঞ্জয় রাউতের (Sanjay Raut) স্ত্রী বর্ষা রাউত (Varsha Raut) PMC ব্যাঙ্ক দুর্নীতি মামলায় মঙ্গলবার ED-র সামনে পেশ হবেন না বলে জানিয়ে দেন। উনি এজন্সির কাছে পাঁচ জানুয়ারি পর্যন্ত সময় চেয়েছেন। এই নিয়ে তিনবার এজেন্সি ওনাকে সমন পাঠিয়ে পেশ হওয়ার কথা বলেছিল। এর আগে দুবার তিনি অসুস্থতার অজুহাত দেখিয়ে পেশ হবেন না বলে জানিয়ে দিয়েছিলেন।

https://platform.twitter.com/widgets.js

গত বছর সেপ্টেম্বর মাসে RBI মহারাষ্ট্র অ্যান্ড পাঞ্জাব ব্যাঙ্ক থেকে টাকা তোলার সীমা নির্ধারণ করে দিয়েছিল। ৪ হাজার ৩৩৫ কোটি টাকার দুর্নীতি সামনে আসার পর পিএমসি ব্যাঙ্কের গতিবিধি সীমিত করে দেওয়া হয়েছিল। এরপর ইডি হাউসিং ডেভলপমেন্ট ইনফ্রাস্ট্রাকচার লিমিটেডের মালিকানা হকের ৩ হাজার ৮৩০ কোটি টাকার অধিক সম্পত্তি বাজেয়াপ্ত করেছিল।

স্ত্রীকে ইডির তরফ হইতে সমন পাঠানোর পর থেকেই সঞ্জয় রাউন কেন্দ্র সরকারকে নিশানা করে চলেছে। মঙ্গলবারও তিনি কেন্দ্র সরকারকে নিজের চেনা ছন্দে আক্রমণ করেন। উনি ট্যুইট করে লেখেন, ‘তুমি হাজার চেষ্টা করে নাও আমাকে বদনাম করার, আমি যখনই অসহায় হয়ে পড়ি, তখন দ্বিগুণ গতিতে বেড়ে উঠি।”

https://platform.twitter.com/widgets.js

ইডি-র সমন নিয়ে সোমবার রাউত প্রেস কনফারেন্স করে বলেন, ‘বিগত এক বছরে শরদ পাওয়ার, একনাথ খড়্গে আর প্রতাপ সরনায়ককে নোটিশ পাঠানো হয়েছিল, তখন আপনারা সবাই আমার নাম নিয়ে চর্চা করছিলেন। এরা সবাই মহারাষ্ট্রে সরকার গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল। এগুলো শুধু কাগজের টুকড়ো, আর কিছুই না। ঘরের মহিলাদের নিশানা করা কাপুরুষের কাজ। আমি কাউকে ভয় পাই না, আর এরকম ভাবেই প্রতিক্রিয়া দেব। ইডি-র কিছু কাগজের দরকার ছিল, যেটা আমরা সময়ের মধ্যে তাঁদের দিয়ে দিই।”

The post আজ ইডির সামনে পেশ হবেন না বলে জানালেন ৪৩৩৫ কোটি টাকার ব্যাংক দুর্নীতিতে অভিযুক্ত সঞ্জয় রাউতের স্ত্রী first appeared on India Rag .



from India Rag https://ift.tt/2MfmAGO

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।