কংগ্রেস নেতার বাড়িতে শুভেন্দু অধিকারী, রাজনৈতিক মহলে বাড়ল জল্পনা


কলকাতাঃ প্রয়াত কংগ্রেস নেতা তথা প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্রর (Somen Mitra) বাড়িতে গিয়ে জল্পনা বাড়ালেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। জন্মদিনে প্রয়াত কংগ্রেস নেতার ছবিতে মালা দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানান শুভেন্দু। গতকাল শুভেন্দুর সাথে বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডা ও রিতেশ তিওয়ারিও উপস্থিত ছিলেন। শুভেন্দু অধিকারী সোমেন পুত্রকে তাঁদের পরিবারের পাশে দাঁড়ানোর আশ্বাসও দেন। তিনি বলেন, ‘আপনারাও তৃণমূল ছেড়ে বেরিয়ে এসেছেন, আমিও সমস্ত পদ ছেড়ে দিয়েছি।” এই ঘটনার জেরে রাজনৈতিক মহলে নতুন করে জল্পনার সৃষ্টি হয়েছে।

বলে রাখি, ২০২০ সালেই প্রয়াত হন প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র। আর বছরের শেষ দিন ৩১ ডিসেম্বর ছিল ওনার জন্মদিন। সেদিনই সোমেন মিত্রর বাড়ি গিয়ে ওনাকে শ্রদ্ধা জানান শুভেন্দু অধিকারী। সোমেন মিত্রর জন্মদিনে ওনার পরিবারের সদস্যরা বাড়িতে সোমেন স্মরণ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন।

ওই অনুষ্ঠানে কংগ্রেস, সিপিএম বাদে বিজেপির নেতাদেরও আমন্ত্রণ করা হয়েছিল্ল বলে জানা যায়। তবে অতিথি তালিকায় কারা কারা ছিল, সেটা নিয়ে কিছু জানা যায়নি। তবে দিনের শেষে সন্ধ্যের সময় শুভেন্দু অধিকারী আরও কয়েকজন বিজেপির নেতাদের নিয়ে সোমেন মিত্রর বাড়িতে হাজির হন।

উল্লেখ্য, সোমেন মিত্রর ছেলে রোহন মিত্র এখন কংগ্রেসে রয়েছেন। তবে সম্প্রতি বর্তমান প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর সাথে বাঁকুড়ায় দলের পর্যবেক্ষক হওয়া নিয়ে মনোমালিন্য সৃষ্টি হয়। আর এমত অবস্থায় শুভেন্দু অধিকারীর সোমেন মিত্রর বাড়িতে যাওয়া নতুন করে জল্পনার সৃষ্টি করছে।

The post কংগ্রেস নেতার বাড়িতে শুভেন্দু অধিকারী, রাজনৈতিক মহলে বাড়ল জল্পনা first appeared on India Rag .



from India Rag https://ift.tt/3pRDav1

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।