ফ্রান্সের বিরোধীদের নিশানা করে প্রধানমন্ত্রী বললেন, ‘আজকাল কিছু মানুষ সরাসরি সন্ত্রাসবাদকে সমর্থন করছে”

গুজরাটঃ লৌহ পুরুষ সরদার বল্লভ ভাই প্যাটলের (Vallabhbhai Patel) জয়ন্তীতে দেশ আজ রাষ্ট্রীয় একতা দিবস পালন করছে। আর এই অবসরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) সন্ত্রাসবাদের সমর্থন করা মানুষদের একহাতে নেন। উল্লখ্য, ‘রাষ্ট্রীয় একতা দিবসের অবসরে গুজরাটের কেবড়িয়ায় আয়োজিত একটি অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, ‘যেভাবে মানুষ সরাসরি সন্ত্রাসবাদের সমর্থন করছে, সেটি আজ গোটা বিশ্বের চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে।” উনি সরাসরি ফ্রান্সে ঘটে যাওয়া ঘটনার কথা উল্লেখ করেন নি, কিন্তু নিজের কথাতে তিনি সন্ত্রাসবাদের সমর্থকদের একহাতে নিয়েছেন।

https://platform.twitter.com/widgets.js

নিজের ভাষণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, আজ এই পরিস্থিতিতে বিশ্বের প্রতিটি দেশ, প্রতিটি সরকার, সমস্ত আদর্শের মানুষ গুলোকে সন্ত্রাসবাদের বিরুদ্ধে এক হওয়া উচিৎ। শান্তি, ভ্রাতৃত্ববোধ আর পরস্পরের প্রতি আদরের মনোভাবই আসল পরিচয়। সন্ত্রাসবাদ আর হিংসা দিয়ে কখনো কারোর কল্যাণ হয়নি।

https://platform.twitter.com/widgets.js

জানিয়ে দিই, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দুই দিনের গুজরাট সফরে আছেন। সেখানে তিনি স্ট্যাচু অফ ইউনিটিতে পৌঁছে দেশের সর্বপ্রথম স্বরাষ্ট্র মন্ত্রী সরদার বল্লভ ভাই প্যাটেলকে শ্রদ্ধাঞ্জলি জানান। এরপর তিনি রাষ্ট্রীয় একটা দিবস উপলক্ষে আয়োজিত একটি প্যারেডে অংশ নেন।

তিনি বলেন, আজ ভারতের দিকে চোখ তুলে তাকানো মানুষদের মোক্ষম জবাব দেওয়ার জন্য সক্ষম আমাদের জওয়ানরা। আমাদের সীমান্তে এখন শয়ে শয়ে কিমি দীর্ঘ রাস্তা তৈরি হচ্ছে, একের পর এক ব্রিজ হচ্ছে, অনেক টানেল তৈরি হচ্ছে। নিজেদের অখণ্ডতা আর সন্মানের রক্ষার জন্য ভারতের ভূমি প্রস্তুত।

The post ফ্রান্সের বিরোধীদের নিশানা করে প্রধানমন্ত্রী বললেন, ‘আজকাল কিছু মানুষ সরাসরি সন্ত্রাসবাদকে সমর্থন করছে” first appeared on India Rag .



from India Rag https://ift.tt/384zdgu

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।