আচমকাই প্ল্যান করে রাজ্যে আসছেন অমিত শাহ, ২১ এর ভোটের আগে চরম প্রস্তুতি বিজেপির


কলকাতাঃ রাজ্যে (West Bengal) আগামী বছর বিধানসভার নির্বাচন হতে চলেছে। আর বিধানসভা নির্বাচনের আগে বিজেপি (Bharatiya Janata Party) সমস্ত প্রস্তুতি সেরে নিচ্ছে। লোকসভার নির্বাচনে বাংলায় ৪২ টির মধ্যে ১৮ টি আসনে কবজা জমিয়েছিল বিজেপি, আর এই কারণে বঙ্গ বিজেপির মনোবল এখন তুঙ্গে।

বিজেপি একদিকে যখন রাজ্যে ক্ষমতায় আসার চেষ্টা চালাচ্ছে, আরেকদিকে তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জী (Mamata Banerjee) নিজের ক্ষমতা ধরে রাখার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আর এরই মধ্যে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ (Amit Shah) ২০২১ এর নির্বাচনের আগে বঙ্গ বিজেপির পরিস্থিতির সমীক্ষা করতে আগামী পাঁচই নভেম্বর দুই দিনের পশ্চিমবঙ্গ সফরে আসছেন। প্রথমে শোনা যাচ্ছিল যে, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা পশ্চিমবঙ্গে আসবেন।

এই নিয়ে বঙ্গ বিজেপির নেতা সায়ন্তন বসু জানান, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার ছয় নভেম্বরের যাত্রা স্থগিত হয়ে গিয়েছে। তিনি জানান, আপাতত জেপি নাড্ডা বাংলায় আসছেন না, আর তাঁর প্রধান কারণ হল ঠিক তাঁর একদিন আগেই অমিত শাহ দুই দিনের সফরে বাংলায় আসছেন।

উনি বলেন, পাঁচই নভেম্বর মেদিনীপুর জেলার সফরে যেতে পারেন অমিত শাহ, আর তাঁর ঠিক আগামী দিনে রাজ্যের নেতাদের সাথে মিটিং করবেন। যদিও এখনো এই অনুষ্ঠানের অন্তিম রুপ দেওয়া হয়নি।

The post আচমকাই প্ল্যান করে রাজ্যে আসছেন অমিত শাহ, ২১ এর ভোটের আগে চরম প্রস্তুতি বিজেপির first appeared on India Rag .



from India Rag https://ift.tt/2TF9qmN

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।