হিন্দু সন্ন্যাসী সেজে লোক ঠকাচ্ছিল আলী হুসেন ও তার দুই সাথী! ভাইরাল হল ভিডিও

রাস্তায় যদি কেউ হিন্দু সন্ন্যাসীর ছদ্মবেশে এসে অপহণরন করে, চুরি, ডাকাতি করে তখন আপনি কি পুলিশ প্রশাসনের কাছে কি অভিযোগ করবেন? অভিযোগ উঠবে যে হিন্দু সাধু অপহরণ করেছে বা হিন্দু সন্ন্যাসী চুরি ডাকাতি করেছে। ফলস্বরূপ হিন্দু সংস্কৃতির সবথেকে উচ্চ পর্যায়ে থাকা মহান আদর্শের উপর কালিমালিপ্ত করা হবে।

আসলে এমন অনেক লোকজন আছে যাদের মধ্যে মোটেও ধৰ্ম জ্ঞান থাকে না, আবার কেউ কেউ তো হিন্দু ধর্মের সাথে কোনো ভাবেও জড়িতও নয়। কিন্ত ধর্মের নামে লোক ঠকিয়ে ব্যাবসা করতে গেরুয়া বস্ত্র গায়ে উড়ে বেরিয়ে পড়েন কুকর্মে ধান্দা করতে। এমনি এক ঘটনা গোন্ডা থেকে সামনে আসছে। এক ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে অন্য ধর্মের কিছু যুবক গেরুয়া বস্ত্র পরিধান করে হিন্দু সন্ন্যাসী সেজে ঘুরে বেড়াচ্ছে।

এক সচেতন যুবক সন্দেহ হওয়ার পর তাদের জিজ্ঞাসাবাদ শুরু করে। যুবক জিজ্ঞাসাবাদ করার সময় কিছু অপশব্দ ব্যবহার করে ফেলে, যা থেকে স্পষ্ট বোঝা যায় যে এমন ধরনের ঘটনার কারণে যুবক খুবই চিন্তিত ছিল। জিজ্ঞাসাবাদে সময় একজন ছদ্মবেশি নিজের নাম দিবান বলে, আরেক জন নিজেকে আলী হুসেন বলে পরিচয় দেয়।

https://platform.twitter.com/widgets.js

এই ঠকবাজেদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে এরা চুরি করছিল। প্রশ্নঃ কর্তার প্রশ্নে যেভাবে ঠকবাজেরা উত্তর দেয় তা প্রমাণ করে যে লোককে ঠকিয়ে হিন্দুদের বদনাম করিয়ে ধান্দা চালানো এদের নিয়মিত কাজ। অবশ্য পুলিশ ডাকার কথা শুনে ৩ জন চোর ঘাবড়ে যায় এবং নিজেদের বাঁচানোর চেষ্টা করে। তৃতীয় ব্যাক্তি নিজেকে সুড্ডু বলে পরিচয় দিচ্চিল। যখন তাকে জিজ্ঞাসা করা হয় যে সে হিন্দু নাকি মুসলিম। তখন সুড্ডু বলে সে মুসলমান। প্রসঙ্গত ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। লোকজন সামাজিক সচেতনা ছড়াতে ভিডিওতি অতিমাত্রায় শেয়ার করেছেন।

The post হিন্দু সন্ন্যাসী সেজে লোক ঠকাচ্ছিল আলী হুসেন ও তার দুই সাথী! ভাইরাল হল ভিডিও first appeared on India Rag .



from India Rag https://ift.tt/35KpFVm

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।