ইসলামে অন্য ধর্মের ঐতিহ্য পালন করা হারাম! দেবী দুর্গা সেজে মাওলানাদের তোপের মুখে নুসরত জাহান

নয়া দিল্লীঃ তৃণমূল কংগ্রেস (All India Trinamool Congress) সাংসদ তথা বাংলা চলচ্চিত্রের বিখ্যাত অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) আরও একবার বিতর্কের কেন্দ্রবিন্দু হয়ে উঠলেন। এবার বিবাদের কারণ হল মহালয়ায় ওনার দেবী রুপ ধারণ করা। উনি মহালয়ার দেবী দুর্গার মতো সেজে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবি পোস্ট করেছিলেন।

নুসরত জাহানের এই কর্মকাণ্ডের বিরুদ্ধে জমিয়ত দাবতুল মুসলিমিন এর সংরক্ষক তথা প্রসিদ্ধ আলিম-এ-দীন মৌলানা কারি ইসহাক গোরা বলেছেন যে, আমাদের ধর্ম কারোর ব্যাক্তিগত জীবনে দখল দেওয়ার অনুমতি দেয় না। আর নুসরত জাহানের কথা বললে শুধু এটুকুই বলতে পারি যে, উনি সবসময় বিতর্কে ঘিরে থাকেন। উনি বলেন, নুসরত জাহানের দেবী দুর্গার রুপ ধারণ করা শোভা পায় না। এরজন্য ওনাকে আল্লাহর কাছে তওবা করা উচিৎ।

উনি বলেন, নুসরত জাহানের কাজ নিয়ে সবাই আপত্তি জাহির করেছেন। আর এর প্রধান কারণ হল ওনার দ্বারা করা বিতর্কিত কাজ। ওনার এই কাজ একজন মুসলিমের পক্ষে মানায় না। আমাদের ধর্মে এমন কিছু বাধ্যকতা আছে, যেটা কোনও মুসলিমই করতে পারে না।

এছাড়া মাদরাসা জামিয়া শাইখুল হিন্দের মোহতামিম মাওলানা মুফতি আসাদ কাশামী বলেন, ইসলামে অন্য ধর্মের ঐতিহ্য পালন করার নিষেধাজ্ঞা আছে, কিন্তু নুসরত জাহান লাগাতার এসব করে যাচ্ছে। এগুলো ইসলাম ধর্মের বিরুদ্ধে।

The post ইসলামে অন্য ধর্মের ঐতিহ্য পালন করা হারাম! দেবী দুর্গা সেজে মাওলানাদের তোপের মুখে নুসরত জাহান first appeared on India Rag .



from India Rag https://ift.tt/2Sc7jGc

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।