সালমান খানের বিবি নূর, মেয়ে আয়েশা ও ছেলে রাজ্জাক দুবাইতে থাকে! চাঞ্চল্যকর দাবি আইনজীবির

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের বহু তথ্য একের পর এক পর্দাফাঁস হতে শুরু হয়েছে। বলিউড কিভাবে মাত্র কয়েকটি পরিবারের হাতে রয়েছে সে সম্পর্কে এখন দেশের জনতা বেশভালোমতো বুঝে গেছে। বলিউডের সাথে দাউদ ইব্রাহিম সহ বহু ভারত বিরোধী শক্তি যুক্ত আছে বলেও তথ্য উঠে এসেছে। আর এখন বলিউড নিয়ে নতুন এক চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে।

আসলে ভারতের জনগন মনে করে যে ৫৪ বছর বয়সী সালমান খান বিবাহিত নন তথা উনি নিকাহ করেননি। তবে বলিউড অভিনেতা সালমান খান সম্পর্কে অ্যাডভোকেট বিভোর আনন্দ এমন কিছু দাবি করেছেন যা নিয়ে চর্চা তীব্র হয়ে উঠেছে। দিল্লির আইনজীবী বিভোর আনন্দ এর মতে, সালমান খান অনেক আগেই বিয়ে করেছেন এবং তাঁর বিবির নাম নূর।

শুধু এই নয়, আইনজীবী বিভোর আনন্দ আরো বলেছেন, সালমান খান ও তার বিবি নূরেরও একটি মেয়ে রয়েছে যার বয়স ১৭ বছর। সালমান খানের মেয়ের সাথে সাথে একটা ছেলেও রয়েছে বলে দাবি করা হয়েছে। মেয়ের নাম আয়েশা এবং ১৩ বছর বয়সী ছেলের নাম রাজ্জাক বলে দাবি করেছেন আইনজীবী।
সালমান খানের বিবি এবং তার ছেলে মেয়ে দুবাইতে থাকেন বলে দাবি করেছেন এই আইনজীবী।

এর আগে আইনজীবী বিভোর আনন্দ সালমান খানকে আক্রমন করে বলেছিলেন যে- বেশিদিন নিজের চেহেরা লুকিয়ে রাখতে পারবেন না। আর এখন বিভোর আনন্দ চাঞ্চল্যকর দাবি করে সকলকে চমকে দিয়েছেন। বিভোর আনন্দ টুইট করে সামলাম খানকে ট্যাগ করেছেন এবং বিষয়টি স্বীকার করার চ্যালেঞ্জ দিয়েছেন।

The post সালমান খানের বিবি নূর, মেয়ে আয়েশা ও ছেলে রাজ্জাক দুবাইতে থাকে! চাঞ্চল্যকর দাবি আইনজীবির first appeared on India Rag.



from India Rag https://ift.tt/3lwhuDc

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।