ভাগ্যিস আমি মুম্বাইতে নেই, নাহলে আমাকেও সুশান্তের মতো পাখায় ঝুলিয়ে দিত ওঁরাঃ কঙ্গনা

নয়া দিল্লীঃ বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) মুম্বাই পুলিশের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন। মহারাষ্ট্র বিজেপির দাপুটে নেতা রাম কদমের তরফ থেকে কঙ্গনা রানাওয়াতকে মুম্বাই পুলিশের সুরক্ষা দেওয়ার দাবি করার পর স্বয়ং কঙ্গনা রানাওয়াত মুম্বাই পুলিশের সুরক্ষা নেবেন না বলে জানিয়ে দিয়েছেন। কঙ্গনা বলেন, আমি মুভি মাফিয়ার থেকে বেশি ভয় পাই মুম্বাই পুলিশ কে। কঙ্গনা বলেন, আমি মানালিতে আছি বলে সুরক্ষিত আছি।

https://platform.twitter.com/widgets.js

কঙ্গনা বলেন, আমি মুম্বাইতে থাকলে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মতো আমাকেও পাখার সাথে ঝুলিয়ে দেওয়া হত। কঙ্গনা বলেন, বলিউডে মুভি মাফিয়ার নেশার কানেকশন নিয়ে আমি খুব ভালো ভাবে পরিচিত। আর এটার মুখোশ খোলার জন্য উনি মুম্বাই পুলিশের বদলে হিমাচল পুলিশের সুরক্ষা চেয়েছেন। নাহলে কেন্দ্রের মোদী সরকারের কাছে ওনাকে সুরক্ষা দেওয়ার আবেদন জানিয়েছেন অভিনেত্রী।

কঙ্গনা সরাসরি বলেছেন যে, অনেকেই আমাকে চুপ করানোর চেষ্টা করছে। উনি এও বলেছেন যে, অনেকে আমার দিকে আঙুল তুলে বলছে যে আমি সুশান্তের মৃত্যুর বাহানায় নিজের শত্রুদের থেকে বদলা নিচ্ছি। উনি বলেন, আমি আমার শত্রুদের থেকে বদলা নেব না কেন? আমার শত্রুরা আমাকে মেরে ফেলতে চায়। যদি কঙ্গনা নিজের শত্রুদের কিছু না করে, তাহলে কঙ্গনার শত্রুরা কঙ্গনার কিছু করে দেবে।

https://platform.twitter.com/widgets.js

বলে দিই, কঙ্গনা রানাওয়াতই একমাত্র বলিউড নক্ষত্র যিনি সুশান্ত সিংয়ের মৃত্যু নিয়ে আগাগোড়াই সিবিআই তদন্ত চাইছেন এবং দোষীদের উপযুক্ত শাস্তি দেওয়ার জন্য সরব হয়েছে। সোশ্যাল মিডিয়ায় লাগাতার কঙ্গনা নিজের বিরোধীদের একের পর এক প্রশ্নবাণ ছুঁড়ে কুপোকাত করছেন।

The post ভাগ্যিস আমি মুম্বাইতে নেই, নাহলে আমাকেও সুশান্তের মতো পাখায় ঝুলিয়ে দিত ওঁরাঃ কঙ্গনা first appeared on India Rag.

The post ভাগ্যিস আমি মুম্বাইতে নেই, নাহলে আমাকেও সুশান্তের মতো পাখায় ঝুলিয়ে দিত ওঁরাঃ কঙ্গনা first appeared on India Rag .



from India Rag https://ift.tt/2DgTuCN

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।