বড় খবরঃ এবার পাকিস্তানেই জঙ্গি হামলা চালালো জঙ্গিরা, চাপে ইমরান খান


নয়া দিল্লীঃ ইমরান খানের (Imran Khan) দেশ পাকিস্তানের (Pakistan) করাচি স্টক এক্সচেঞ্জে (Karachi Stock Exchange) জঙ্গিরা গ্রেনেড দিয়ে হামলা করেছে। ওই হামলায় এখনো পর্যন্ত পাঁচ জনের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা। প্রাপ্ত তথ্য অনুযায়ী, জঙ্গিরা এখনো স্টক এক্সচেঞ্জের ভিতরেই আছে। সেখানে একজন জঙ্গি লাগাতার ফায়ারিং করে যাচ্ছে বলে খবর। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, তিন জঙ্গিকে খতম করেছে আর তিনজন সাধারণ মানুষ আহত।

পাক সংবাদ মাধ্যম ডন অনুযায়ী, সকাল প্রায় ৯ টা নাগাদ জঙ্গিরা স্টক এক্সচঞ্জের গেট দিয়ে ভিতরে যাওয়ার চেষ্টা চালায়। আর গেটের সামনে তাঁরা লাগাতার ফায়ারিং করতে থাকে। ভিতরে ঢোকার জন্য তাঁরা গ্রেনেড দিয়েও হামলা চালায়। ওই গ্রেনেডে দুজনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। পুলিশ জানায়, গেটেই তিন জঙ্গিকে খতম করা হয়েছে। আর এক জঙ্গিকে গেট থেকে ভিতরে ঢোকার পর খতম করা হয়েছে।

https://platform.twitter.com/widgets.js

জিও নিউজ অনুযায়ী, হামলা করা চার জনের মধ্যে তিন জঙ্গিকে খতম করা হয়েছে। কিন্তু একজন স্টক এক্সচেঞ্জের ভিতরে ঢুকতে সক্ষম হয় আর সেখানে ঢুকে গুলি চালানো শুরু করে দেয়। সিন্ধের গভর্নর ইমরান ইসমাইল ট্যুইট করে লেখেন, আমরা সুরক্ষা এজেন্সি গুলোকে নির্দেশ দিয়েছি যে যত বেশি সম্ভব ততবেশি জঙ্গিকে গ্রেফতার করতে। তাদের গেফতার করতে সক্ষম হলেই তাদের প্রধানকে সাজা দেওয়া সম্ভব হয়ে।



from India Rag https://ift.tt/38aq0RQ

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।