আগামীকাল পশ্চিমবঙ্গে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী! খতিয়ে দেখবেন আমফান পরবর্তী পরিস্থিতি


পশ্চিমবঙ্গ জুড়ে আমফান ঘূর্ণিঝড় যে তান্ডব চালিয়েছে তাতে রাজ্যের রাজধানী কলকাতা সহ বেশকিছু জেলা ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছে। পরিস্থিতি এমন যে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী পরিস্থিতি সামাল দিতে কেন্দ্রের সাহায্য চেয়েছেন। ফনি ঝড়ের সময় যে মমতা বানার্জী প্রধানমন্ত্রী মোদীর সাথে বৈঠক করতে রাজি হননি, তিনিই এখন কেন্দ্র সরকারের সাহায্য চেয়েছেন।

এখন খবর আসছে যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজে পশ্চিমবঙ্গে এসে পরিস্থিতি দেখবেন। বলা হয়েছে, ঘূর্ণিঝড় এর কারণে রাজ্যের ক্ষতির বিষয়ে বেশ উদ্বিগ্ন কেন্দ্র। যার জন্য প্রধানমন্ত্রী মোদী শত্রুবার নিজেই বাংলায় আসবেন।

নবান্নে সাংবাদিক সম্মেলন করে মমতা ব্যানার্জী, তিনি জানিয়েছেন প্রায় কয়েক লক্ষ কোটি টাকা নষ্ট হয়েছে বাংলায়। আজ মমতা বন্দ্যোপাধ্যায় সাংবাদিক সম্মেলন করে বলেন কেন্দ্রের কাছে সাহায্যে আবেদন করছি এবং যদি প্রধানমন্ত্রী একবার বাংলায় পরিদর্শন করেন তাহলে তিনি বুঝতে পারবেন কতটা হয়েছে বাংলায়।

সেই মতো জানা যাচ্ছে নরেন্দ্র মোদি কাল কলকাতা বিমানবন্দরে নামবেন সেখান থেকে তিনি হেলিকপ্টারে বসিরহাটে যাবেন এবং সেখানে তিনি প্রশাসনিক বৈঠক করবেন। প্রধানমন্ত্রী মোদীর সাথে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী নিজে উপস্থিত থাকবেন বলে জানা যাচ্ছে। প্রধানমন্ত্রী মোদী বিভিন্ন এলাকার পরিস্থিতি নিজে ঘুরে দেখবেন বলে জানা যাচ্ছে।



from India Rag https://ift.tt/2WSWnRk

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।