৮ মাসের গর্ভবতী কড়া রোদের মধ্যে দাঁড়িয়ে পালন করে যাচ্ছেন নিজের দায়িত্ব! স্যালুট জানাই এই করোনা যোদ্ধাকে

লখনউঃ করোনার বিরুদ্ধে যুদ্ধে সবাই নিজের সর্বোচ্চ টুকু দিচ্ছে। সেটা পুলিশকর্মী হোক আর স্বাস্থ কর্মী, সবাই নিজের ব্যাক্তিগত সমস্যাকে দূরে সরিয়ে রেখে লকডাউনকে কড়া ভাবে পালন করানোর জন্য আর মানুষের কাছে সাহায় পৌঁছে দেওয়ার জন্য বদ্ধপরিকর।

এরকমই একটি মামলা পিলিভিত (Pilibhit) থেকে সামনে এসেছে। সেখানে আট মাসের গর্ভবতী (Pregnant) মহিলা একজ স্বাস্থবিভাগের কর্মী হিসেবে নিজের কর্তব্য পালন করে চলেছে। নানান সমস্যার মধ্যে সে জানাচ্ছে এটা তাঁর দায়িত্ব, আর সে এটা সম্পূর্ণ নিষ্ঠার সাথে পালন করবে।

পূরণপুর কোতওয়ালি এলাকার সিরসা চৌরাস্তায় মোতায়েন এএনএম প্রীতি আট মাসের গর্ভবতী। তিনি ন্যাশানাল হাইওয়েতে পায়ে হেঁটে আসা বাইরের মানুষদের লাগাতার পরীক্ষা করে চলেছে। এই অবস্থায় কাজ করা নিয়ে প্রীতিকে জিজ্ঞাসা করলে সে জানায়, দায়িত্ব পেয়েছি আর এই দায়িত্ব সম্পূর্ণ নিষ্ঠার সাথে পালন করব।

প্রীতিকে যখন জিজ্ঞাসা করা হয় যে, স্বাস্থ বিভাগ এটা জানে? তখন প্রীতি জানায়, ডাক্তার জানিয়েছে আর চারদিন ডিউটি করে নাও, এরপর তোমার জায়গায় অন্য একজনকে দায়িত্ব দেব। প্রীতি জানায়, কারোর উপরে অভিযোগ নেই। হাইওয়েতে প্রখর রৌদ্রের মধ্যে দাঁড়িয়ে সে বাইরে থেকে আসা শ্রমিকদের পরীক্ষা করেই চলেছে।



from India Rag https://ift.tt/2SbXZ5G

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।