PM Cares ফান্ডে ব্যাক্তিগত জমানো পুঁজি থেকে ২৫ হাজার টাকা দান করলেন হীরাবেন

নয়া দিল্লীঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi) মা হীরাবেন (Hiraben Modi) মোদী করোনা ভাইরাসের (Coronavirus) বিরুদ্ধে যুদ্ধ করার জন্য পিএম কেয়ার্স ফান্ডে (PM Cares Fund) ২৫ হাজার টাকা দান করেন। এই টাকা উনি নিজের জমানো টাকা থেকে দান করেন।

আপনাদের জানিয়ে দিই, প্রধানমন্ত্রী মোদীর মা নিজের জীবনের ৯ দশক পার করে ফেলেছেন। কিন্তু উনি এখনো সমাজের প্রয়োজনীয় বিষয়ে তৎপরতার সাথে যুক্ত থাকেন। সম্প্রতি উনি করোনা ভাইরাসের প্রসার রোখার জন্য একদিনের জনতা কার্ফু পালন করে বিকেল পাঁচটার সময় থালা বাজিয়ে করোনার যোদ্ধাদের সন্মান জানান।

আপনাদের জানিয়ে দিই, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী করোনা ভাইরাসের প্রসার রোখার জন্য ২৪ মার্চ রাত ৮টার সময় ২১ দিনের জন্য গোটা ভারতে লকডাউন ঘোষণা করেন। এরপর উনি লকডাউনের জন্য প্রভাবিত গরিব আর শ্রমিক বর্গের মানুষের সাহায্যের খাতিরে প্রধানমন্ত্রী কেয়ার ফান্ড শুরু করেন।

https://platform.twitter.com/widgets.js

পিএম কেয়ার্স ফান্ডে দেশের শিল্পপতি, ব্যবসায়ী, শিল্পী, নেতা, অভিনেতা, অভিনেত্রী এবং আম জনতা দান করেন। এই ফান্ড থেকে জোটানো টাকা প্রয়োজনীয়দের ভোজন, স্বাস্থ সেবা আর আবশ্যক সুবিধার জন্য ব্যবহার করা হবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী স্বয়ং এই ফান্ডে দান দেওয়ার জন্য আবেদন করেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন ছাড়াও অনেক নামীদামী মানুষ এই ফান্ডে দান করে করোনায় ক্ষতিগ্রস্ত হওয়া মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন।



from India Rag https://ift.tt/33ZoNuE

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।