PM Cares ৫০১ করল এক মুসলিম যুবক, প্রধানমন্ত্রী ট্যুইট করে জানালেন অশেষ ধন্যবাদ

নয়া দিল্লীঃ দেশে করোনাভাইরাসের (Coronavirus) সংক্রমণ রোখার জন্য কেন্দ্র সরকার লকডাউন (lockdown) থেকে শুরু করে রোগীদের ভালো চিকিৎসা দেওয়ার কাজে লেগে আছে। রোগীদের সংখ্যা লাগাতার বৃদ্ধি আর তাঁদের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) মানুষের কাছে আর্থিক সাহায্য চেয়ে পিএম কেয়ার্স (PM Cares) নামের একটি ফান্ড গঠন করেছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আবেদনের পর শিল্পপতি, অভিনেতা থেকে শুরু করে আম জনতাও নিজের সামর্থ মতো দান করছেন।

https://platform.twitter.com/widgets.js

আর এই ক্রমেই এক ব্যাক্তি প্রধানমন্ত্রী কেয়ার্সে ৫০১ টাকা দান করে লেখেন, এই ছোট দান আমার তরফ থেকে পিএম কেয়ার্সের জন্য। সোশ্যাল মিডিয়ায় সৈয়দ আতাউর রহমান নামের এক যুবক দানের স্লিপ ও শেয়ার করেন।

এরপর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সৈয়দের ট্যুইটের জবাব দিয়ে যা লেখেন, সেটা সবার মন জয় করে নেয়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সৈয়দের ট্যুইটে লেখেন, ‘কিছু বড় আর ছোট হয়না। প্রতিটি ব্যাক্তিগত দান গুরুত্বপূর্ণ। আর এই দান এটাই বোঝায় যে, আমদের সবার প্রচেষ্টায় করোনা ভাইরাসের মতো মহামারীকেও হারানো যাবে।

https://platform.twitter.com/widgets.js

আপনাদের জানিয়ে দিই, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দানের আবেদন করার পর বলিউড অভিনেতা অক্ষয় কুমার পিএম কেয়ার্সে ২৫ কোটি টাকা দান করে। আর কবি তথা প্রাক্তন আপ বিধায়ক কুমার বিশ্বাস পাঁচ লক্ষ টাকা দান করেন। এছাড়াও অনেক শিল্পপতি এবং চাকরিজীবীরা এই কোষে লাগাতার দান করে যাচ্ছেন। এই দান দিয়ে করোনায় আক্রান্ত রোগীদের উন্নত চিকিৎসা দেওয়া হবে।



from India Rag https://ift.tt/3at6pNg

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।