Covid-19: তামিলনাড়ুতে আজ ৫০ টি নতুন মামলা, ৪৫ জন নিজামুদ্দিন মরকজে নিয়েছিল অংশ

নয়া দিল্লীঃ তামিলনাড়ুতে (Tamilnadu) মঙ্গলবার করোনাভাইরাসের (Coronavirus) ৫০ টি নতুন মামলা সামনে এসেছে। এরপর গোটা রাজ্যে সংক্রমিত মানুষের সংখ্যা বেড়ে ১২৪ হয়ে গেছে। প্রাপ্ত তথ্য অনুযায়ী, আজ যেই ৫০ জনের মধ্যে করোনাভাইরাস পাওয়া গেছে, তাঁদের মধ্যে ৪৫ জন দিল্লীর (Delhi) নিজামুদ্দিনে (Nizamuddin) তাবলীগ জামাত (Tabligi Jamaat) এর অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।

তামিলনাড়ুর স্বাস্থ সচিব নীলা রাজেশ মঙ্গলবার বলেন, ‘প্রায় ১৫০০ জন দিল্লীতে গেছিল আর সেখানকার অনেকেই ভাইরাসে আক্রান্ত হয়েছে। তাঁদের মধ্যে ১১৩০ জন ফেরত এসেছিল আর বাকি দিল্লীতেই থেকে গেছিল। ফেরত আসা ১১৩০ এর মধ্যে আমরা কয়েকটি জেলায় ৫১৫ জনকে সনাক্ত করেছি।”

উনি বলেন, ওদের মধ্যে যারা সেদিন মারকজ নিজামুদ্দিনে তাবলীগ এর জামাতে অংশ নিয়েছিল, তাঁদের ৫০ জনের মধ্যে করোনাভাইরাস পাওয়া গেছে। এছাড়াও ৫ জনের মধ্যে করোনা পাওয়া গেছে। রাজ্যে পজিটিভ মামলার মোট সংখ্যা এখন ১২৪ হয়ে গেছে।

উল্লেখ্য, সোমবার মুখ্যমন্ত্রী কে. পলানীস্বামী (K Palanisamy) বলেছিলেন যে, তামিলনাড়ু থেকে সম্প্রতি একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য দিল্লীতে যাওয়া কয়েকজন সংক্রমিত হয়েছে। উনি বলেন, তামিলনাড়ু থেকে প্রায় ১৫০০ জন দিল্লীতে গিয়ে ওই অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।



from India Rag https://ift.tt/2UyouUo

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।