আমরা হিন্দু বলে আমাদের রেশন দিচ্ছে না ইমরান সরকার: পাকিস্তানের হিন্দু, দেখুন ভিডিও


সম্প্রতি ভারতে থাকা কিছু লোকজনের পাকিস্তানের জন্য দরদ উথলে উঠেছে। যার মধ্যে প্রথম শ্রেণীতে রয়েছেন যুবরাজ সিং ও হরভজন সিং। দুজনেই পাকিস্তাকে সাহায্যে জন্য ভারতীয়দের আর্জি জানিয়েছেন। দুই খেলোয়াড় ভিডিও বানিয়েছেন এবং বলেছেন শহীদ আফ্রিদি পাকিস্তানের জন্য কাজ করছে তাই সেখানে সকলে অনুদান করুন। যদিও একবারের জন্য এই দুজন ভারতে অনুদানের বিষয়ে কোনো কথা বলেননি। লক্ষণীয় বিষয় এই যে, শাহিদ আফ্রিদি একজন কট্টর ভারত বিরোধী যিনি ভারতীয়দের শয়তান বলে অভিহিত করেছিলেন।

যুবরাজ সিং ও হরভজন সিং এর সমালোচনার ঝড় উঠার পর তাদের ভক্তরা অবশ্য মাঠে নেমে পড়েছে মানকবিকতার ধারাল অস্ত্র নিয়ে ডিফেন্স করতে। বেশিরভাগ ভাগ ভক্ত দাবি করেছেন তারা দুজন মানবিকতার খাতিরে আফ্রিদির সংস্থায় অনুদান দিতে বলেছেন। যদিও ভারতের জন্য কেন অনুদান দিতে বলেননি মানবিক যুবরাজ ও হরভজন তার উত্তর ভক্তদের কাছে নেই।

তবে এসবের মধ্যে পাকিস্তান থেকে একটা ভিডিও সামনে আসছে যা আবারও খেলোয়াড় প্রেমীভক্তদের ভাবতে বাধ্য করবে। আসলে করোনা মহামারির জন্য ভারতের মতো পাকিস্তানেও অনেক গরিবদের রেশন দেওয়ার কাজ চলছে। তবে এক্ষেত্রে বেছে বেছে হিন্দুদের বঞ্চিত করা হচ্ছে।

https://platform.twitter.com/widgets.js

 

শুধুমাত্র যারা মুসলিম তাদেরকেই রেশন দেওয়া হচ্ছে, অন্যদিকে হিন্দু হলেই তাদেরকে বঞ্চিত করার অভিযোগ সামনে এসেছে। পাকিস্তানের সিন্ধ প্রদেশের এক হিন্দু ব্যাক্তি মিডিয়ার মুখোমুখি হয়ে বলেছেন আমরা হিন্দু বলে আমাদের প্রশাসন সহায়তা করছে না। সবাইকে যেমন রেশন দেওয়া হচ্ছে তেমন আমাদেরও দেওয়া উচিত কিন্তু আমরা বঞ্চিত হচ্ছি। উনি বলেছেন, আমরাও পাকিস্তানি তাহলে আমরা কেন এইভাবে বঞ্চিত হচ্ছি!



from India Rag https://ift.tt/2USKJ6I

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।