করোনা জিহাদ! ভারতের বিরুদ্ধে প্ল্যানিং করে তাবলীগ জামাত ভাইরাস ছড়িয়েছে: ওয়াসিম রিজভী


যখন থেকে করোনা ভাইরাস ভারতে আক্রমন করেছেন ঠিক তখন থেকে সরকার জনগণকে সচেতন করার কাজে নেমে পড়েছে। কিন্তু কট্টরপন্থীরা প্রথম থেকেই ভারত বিরোধী ষড়যন্ত্র শুরু করে দিয়েছিল। বহু কট্টরপন্থী ভারতীয়দের নিয়ম ভাঙার জন্য উস্কানি দিচ্ছিল। কিছু উন্মাদী টিকটকে ভিডিও বানিয়ে বলেছিল, করোনার জন্য কি আমার ইসলাম ছেড়ে দেব? কেউ কেও দাবি করেছিল নামাজ পড়লে করোনা হয়না ইত্যাদি ইত্যাদি।

পুরো দেশ যখন লকডাউনে ছিল তখন শাহীনবাগে বসে থাকা মুসলিম মহিলারা দাবি করেছিল, কোরান থেকে করোনা ভাইরাস বেরিয়েছে তাই তাদের কিছু হবে না। এই সমস্ত ভুল ভাল তথ্য ছড়িয়ে বহুদিন থেকেই ভারতের বিরুদ্ধে ও ভারত সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে। দেশের বেশিরভাগ জনতা সরকারের কথাকে মেনে সাবধানতা অবলম্বন করেছে। কিন্তু কট্টরপন্থীরা লাগাতার সরকারের কথা অমান্য করে, উন্মাদ ছড়িয়ে, ভিড় জমা পুরো দেশকে বিপদে ফেলেছে।

দিল্লীর নিজামুদ্দিন (Nizamuddin) এলাকায় তাবলীগ-এ-জামাত এর অনুষ্ঠানে অংশ নেওয়ার পর আলাদা আলাদা রাজ্যে করোনা ভাইরাসের (Coronavirus) সংক্রমণ ছড়িয়ে পড়ার মামলা সামনে এসেছে। আর এখন পুরো ঘটনাটি পরিকল্পনা করে করা হয়েছে বলেও জানা যাচ্ছে। ভারতকে বিপদে ফেলার জন্য এমন করা হচ্ছে বলে দাবি করা হচ্ছে।

https://platform.twitter.com/widgets.js

ওয়াসিম রিজভী বলেছেন, বিদেশ থেকে কোরোনা নিয়ে আসা মুসলিমরা ভারতেই কেন এল? সৌদি আরব কেন গেল না? সৌদি আরব আল্লাহ ঘর তা সত্ত্বেও তারা ভারতের নিজামুদ্দিন এল। এর কারণ তাদের টার্গেট হিন্দুস্তানকে নষ্ট করা। হিন্দুস্থানে থাকা লোকজন হিন্দু তাই সকলকে এরা মারতে চাই। উনি আরো বলেন, তাবলীগ-এ-জামাত খুবই ভয়ঙ্কর জামাত এরা আতঙ্কবাদীদের জন্য সুইসাইড বোমা তৈরি করে। ওয়াসিম রিজভী বলেছেন এরা সম্পূর্ণ প্ল্যানিং করে ভারতে এসেছে যাতে ভাইরাস ছড়িয়ে হিন্দুস্তানকে বর্বাদ করা যায়।



from India Rag https://ift.tt/2wVLLa3

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।