যুবরাজ সিং এর কারনামা: ভারতের জন্য দিলেন না ১ আনাও, পাকিস্তানের জন্য চাইলেন ডোনেশন

পুরো বিশ্বে যদি উদারের ভিত্তিতে পরিসংখ্যান দেখা যায় তাহলে ভারত নাম্বার ১ হবে। ভারতের মানুষজনের মতো উদারবাদী মানুষ বিশ্বের কোথাও দেখা মিলে না। বিশেষ করে বলিউড ও ক্রিকেটারদের জন্য ভারতের মানুষজন একটা আলাদা ভালোবাসা দেয়। কিন্তু অনেক ক্ষেত্রেই বলিউড ও ক্রিকেটারদের ভণ্ডামি চোখের সামনে চলে আসে। এখন নতুন কারনাম প্রাক্তন ক্রিকেট খেলোয়াড় যুবরাজ সিং করেছেন। যুবরাজ সিং এখনও অবধি দেশের দুঃ সময়ে ১ আনাও দান করেননি কিন্তু পাকিস্তানের জন্য দান চাইতে শুরু করে দিয়েছেন।

যুবরাজ সিং ভারতের খেলোয়াড় এবং ভারতের মানুষের থেকেই সমর্থন পেয়ে আজ বড় স্থানে পৌঁছেছেন। যুবরাজ সিং আজ যা কিছুই পুরোটাই ভারত দেশ ও ভারত দেশের জনগণের জন্য। তবে এখন উনি যে কান্ডকারখানা করেছেন তা অত্যন্ত লজ্জাজনক। যুবরাজ সিং খোলাখুলি পাকিস্তানের জন্য টাকা চাইতে ভিডিও বানিয়েছেন।

https://platform.twitter.com/widgets.js

যুবরাজ সিং পাকিস্তানের জন্য একটা ভিডিও বানিয়েছে এবং পাকিস্তানে অনুদানের আবেদন করেছেন। একবারের জন্য ভারতে প্রধানমন্ত্রী ত্রাণে অনুদানের কথা না বললেও পাকিস্তানকে সাহায্যের জন্য ভারতীয়দের কাছে আবেদন করেছেন। শুধু এই নয়, উনি পাকিস্তানের কট্টরপন্থী শাহিদ আফ্রিদির সংস্থাকে অনুদান দিতে বলেছেন।

https://platform.twitter.com/widgets.js

 

যুবরাজ সিং বলেছেন, আফ্রিদি দুর্দান্ত কাজ করছে তাই পাকিস্তানের জন্য অনুদান দিন। স্মরণ করিয়ে দি, শাহিদ আফ্রিদি আতঙ্কবাদীর ভাষায় বহুবার হিন্দুদের বিরুদ্ধে বিষ উগরে দিয়েছেন। কিন্তু যুবরাজ সিং নির্লজ্জের মতো সবকিছু ভুলে শাহিদ আফ্রিদির সমর্থন করতে হাঁক দিয়েছেন। যুবারজ সিং এর কান্ড কারখানা দেখে দেশের জনতা উনাকে আক্রোশ ভরা পতিক্রিয়া দিয়েছেন এবং অনেকে আফ্রিদির পুরানো ভিডিও শেয়ার করেছেন যেখানে উনাকে হিন্দুদের বিরুদ্ধে বিষ উগরাতে দেখা গেছে।



from India Rag https://ift.tt/3bEBIVr

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।