দুঃখজনক খবর: ভারতের পরম মিত্র বেঞ্জামিন নেতিনিয়াহু করোনা রোগে আক্রান্ত, পরিস্থিতি সংকটজনক


চীনের ভাইরাস পুরো বিশ্বে আতঙ্ক ছড়িয়ে দিয়েছে। বিশ্বের বড় বড় নেতা মন্ত্রীরা এই ভাইরাসের শিকার হয়ে পড়ছেন। এখন ইজরায়েল থেকে খুব খারাপ খবর সামনে আসছে। নরেন্দ্র মোদী ও ভারতের পরম মিত্র ইজরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতিনিয়াহু (Benjamin Netanyahu) এর উপর চাইনিজ ভাইরাস আক্রমন করেছে। চাইনিজ ভাইরাস অর্থাৎ করোনা ভাইরাস ইজরায়েলের প্রধানমন্ত্রীকে আক্রমন করেছে। এখন উনাকে আইসোলেশেনে রাখা হয়েছে।

জানিয়ে দি, করোনা ভাইরাসের কারণে ইজরায়েল পর্যন্ত বিপর্যস্ত হয়ে পড়েছে। চীনের ভাইরাস পুরো এশিয়া, ইউরোপে উপদ্রবের সাথে সাথে ইজরায়েলেও প্রভাব বিস্তার করেছে। প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতিনিয়াহু এর টিম মেম্বারেরও করোনা পজেটিভ হয়েছে বলে ধরা পড়েছে।

উনার টিম মেম্বারের পজেটিভ রিপোর্ট আসার পর নেতিনিয়াহু এর টেস্ট করা হয়। টেস্ট এর পর উনার করোনা পজেটিভ বলে জানা যায়। জানিয়ে দি, করোনা ভাইরাসের দরুন স্পেনের প্রিন্স মারা গেছেন। ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন চাইনিজ ভাইরাস দ্বারা আক্রান্ত হয়েছেন। আর এখন ইজরায়েলের প্রধানমন্ত্রীও করোনা দ্বারা আক্রান্ত হয়েছেন।

https://platform.twitter.com/widgets.js

প্রসঙ্গত চীনের এই ভাইরাসকে অনেকে প্রাকৃতিক রোগ মানতে অস্বীকার করেছেন। অনেকেই বলছেন এটা চীনের তৈরি বায়ো কেমিক্যাল অস্ত্র যার ব্যাবহার করে চীন পুরো বিশ্বের অর্থনীতি বর্বাদ করতে নেমে পড়েছে এবং বিনা যুদ্ধে বিশ্ববিজয় করার স্বপ্ন দেখছে। আপাতত চীন অনেকে দেশের বড় বড় কোম্পানির শেয়ার কিনছে বলেও অভিযোগ উঠেছে। একই সাথে চীন বিভিন্ন দেশকে মেডিক্যাল সরঞ্জাম কেনার পস্তাব দিচ্ছে যাতে ব্যাবসা বাণিজ্য আরো বাড়ানো যায়।



from India Rag https://ift.tt/2WQsD81

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।