ধর্মের নামে অধর্মঃ নিজামুদ্দিনের জামাতে যোগ দিয়ে মৃত ১০! আক্রান্ত ২৪! আইসোলেশনে ৭০০

নয়া দিল্লীঃ দেশব্যাপী লকডাউনের (Lockdown) আজ সপ্তম দিন। আর দিল্লী এনসিআরে এর আজ ব্যপক প্রভাব দেখা দিচ্ছে। করোনা সংক্রমিত ২৫ আরও রোগী পাওয়া গেছে দিল্লীতে। এদের মধ্যে ১৮ জন নিজামুদ্দিনের (Nizamuddin) মরকজে (markaz) অংশ নিয়েছিল। স্বাস্থ বিভাগ আলাদা আলাদা হাসপাতালে ভর্তি রোগীদের রিপোর্ট আসার পর এই কথা সামনে আনে।

স্বাস্থ বিভাগ অনুযায়ী, এখনো পর্যন্ত দিল্লীতে করোনা সংক্রমিত ৯৭ রোগী পাওয়া গেছে। এদের মধ্যে ২৪ জন জামাতের অনুষ্ঠানে উপস্থিত ছিল। আপাতত দিল্লী সরকার এদের ৭ টি সরকারি হাসপাতালে ভর্তি করে রেখেছে। আরেকদিকে নয়ডাতে মোট ৩৭ জনের মধ্যে করণা পাওয়া গেছে। এদের মধ্যে বেশিরভাগ মানুষ সিজফায়ার কোম্পানির বলে জানা যাচ্ছে।

দিল্লীর স্বাস্থ মন্ত্রী সতেন্দ্র জৈন বলেন, মরকজ বিল্ডিংয় থেকে বের করা মানুষদের মধ্যে ২৪ জনের মধ্যে করোনা পজেটিভ পাওয়া গেছে। উনি বলেন, আমি পরিস্কার জানাতে পারছি না যে ঠিক কতজন সেখানে উপস্থিত ছিল। পরিসংখ্যান অনুযায়ী, ১৫০০ থেকে ১৭০০ মানুষ সেখানে উপস্থিত ছিলেন। এখনো পর্যন্ত ১০৩৩ জনকে সেখান থেকে বের করা হয়েছে। ৩৩৪ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে আর ৭০০ জনকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

স্বাস্থ বিভাগের সাহজে ৮৬০ জনের বেশি মানুষকে নিজামুদ্দিনের মরকজ বিল্ডিং থেকে শহরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এখনো পর্যন্ত ৩০০ জনকে সেখান থেকে বের করা বাকি। প্রাপ্ত খবর অনুযায়ী, এই জামাতে অংশ নেওয়া ১০ জনের মৃত্যু হয়েছে।



from India Rag https://ift.tt/2xAdkpq

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।