করোনা নাশক ডাক্তার: করেছেন ৬৯৯ জন রোগীর চিকিৎসা, সকলেই হয়েছেন সুস্থ, পেলেন ১০০% সফলতা


চীন থেকে উৎপন্ন হওয়া ভাইরাস পুরো বিশ্ব বর্বাদ করে দেওয়ার মুডে কাজ করছে। তবে এখন এই ভাইরাস সংক্রান্ত সুখবর সামনে আসছে। বেশকিছু দেশ এই ভাইরাসের প্রতিষেধক তৈরির কাজ করছে। জাপান আগেই দাবি করেছে যে তারা এর ভ্যাকসিন তৈরিতে সফলতা পেয়েছে। জাপান ওই ভ্যাকসিনের নাম রেখেছে অভিজ্ঞান। যদিও জাপানের এই দাবির উপর বিশ্বের তেমন কোনো পতিক্রিয়া মিলছে না। জাপানের প্রধানমন্ত্রী শিনজো আবে বলেছেন, এই ওষুধের এপ্রুভাল দিয়ে প্রোডাকশন শুরু করা হবে।

এর মধ্যেই আমেরিকার নিউইয়র্ক থেকে একটা ইতিবাচক খবর সামনে আসছে। যে ডাক্তারের ছবি আপনারা উপরে দেখছেন উনি হলেন ডাঃ ভ্লাদিমির জেলেনকো (।Dr. Vladimir Zelenko)। ইনি নিউইয়র্ক এর খুবই বিখ্যাত একজন ডাক্তার। ইনি এখনও অবধি ৬৯৯ জন করোনা রোগীর চিকিৎসা করেছেন। আর সকলেই সুস্থ হয়েছেন।

https://platform.twitter.com/widgets.js

ডাঃ ভ্লাদিমির জেলেনকো সমস্থ করোনা রোগীদের চিকিৎসা করে সুস্থ করে তুলেছেন। একটাও করোনা রোগীকে উনি করোনার লড়াইতে হারতে দেননি। ১০০% স্ট্রাইক রেট নিয়ে চিকিৎসা করেছেন এবং সফলতা পেয়েছেন।

ডাঃ ভ্লাদিমির জেলেনকো তার চিকিৎসায় যা সবকিছু ব্যাবহার করেছেন তাও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সামনে আসছে। বলা হচ্ছে উনি Hydroxychloroquine Sulfate, Zinc and Z-Pak এর ব্যাবহার করেছেন। পুরো বিশ্বে এখনও নিশ্চিতভাবে করোনার জন্য কোনো ওষুধ তৈরি হয়নি। তা সত্ত্বেও ডাঃ ভ্লাদিমির জেলেনকো তার চিকিৎসার মাধ্যমে যে সফলতা এনেছেন তা অত্যন্ত প্রশংসনীয়।



from India Rag https://ift.tt/2R0QvlE

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।