ভিডিওঃ আল্লাহ এমন একটা ভাইরাস দিক, যাতে ভারতের ৫০ কোটি লোক মরে যায়ঃ আব্বাস সিদ্দিকী


কলকাতাঃ করোনা ভাইরাসের প্রকোপে একের পর এক দেশ ধ্বংসের মুখে। এখনো পর্যন্ত গোটা বিশ্বে ৩৫ হাজারের উপরে মানুষ এই ভাইরাসের আক্রান্ত হয়ে মারা গেছে। আর এই ভাইরাসে এখনো পর্যন্ত গোটা বিশ্বে আক্রান্ত লক্ষ লক্ষ মানুষ। বিশ্বের প্রতিটি দেশ এই ভাইরাসের প্রকোপ থেকে বাঁচার জন্য উপায় খুঁজে বেড়াচ্ছে।

এই ভাইরাসের প্রকোপ থেকে বাদ যায়নি ভারতও। এখনো পর্যন্ত ভারতে ১২০০ এর উপরে মানুষ এই ভাইরাসে আক্রান্ত। আর এই ভাইরাসে সংক্রমিত হয়ে প্রাণ হারিয়েছেন ৪৭ জন মানুষ। এই ভাইরাসের প্রকোপ কমাতে গোটা দেশে লকডাউনের ঘোষণা করেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অনেকেই এই লকডাউনের পালন করলেও বেশীরভাগ মানুষ কোন না কোন আছিলাই ঘরের বাইরে বেরিয়ে করোনাকে স্বাগত জানাচ্ছে।

আরকদিকে দিল্লীর নিজামুদ্দিন এলাকার মসজিদে তাবলীগ জামাত এর একটি ইসলামিক জলসায় উপস্থিত প্রায় ২ হাজার জনের কারণে গোটা ভারতে করোনা ছড়িয়ে পড়ার আশঙ্কা দেখা দিচ্ছে। আর এরই মধ্যে পশ্চিমবঙ্গের ফুরফুরাশরিফের পীরজাদা আব্বাস সিদ্দিকীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

https://connect.facebook.net/nl_NL/sdk.js#xfbml=1&version=v6.0

এই হারামজাদাদের দেশের প্রতি মনোভাব শুনুন…

Geplaatst door Sourav Goswami op Dinsdag 31 maart 2020

ওই ভিডিওতে আব্বাস বলছে, দিল্লীতে মসজিদে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে। আমি আল্লাহর কাছে দোয়া করি যে, উনি যেন ভারতবর্ষে এমন মারক ভাইরাস পাঠাক যাতে দেশের ৫০ কোটি মানুষ মরে যায়। আব্বাস বলে, ওই ভাইরাসে আমি মোড়ে গেলেও দুঃখ নেই।

এই ভিডিও কবে আর কোথায় তোলা হয়েছে সেটা জানা যায়নি। তবে মানা হচ্ছে যে, দিল্লীতে ২৪ ডিসেম্বর লাগা দাঙ্গার পরেই আব্বাস এহেন মন্তব্য করেছে। আর সেই মন্তব্যের ভিডিও এখন ভাইরাল হচ্ছে। আর চারিদিকে নিন্দার ঝড় উঠছে। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করা আমদের পক্ষে সম্ভব হয়ে ওঠেনি।



from India Rag https://ift.tt/2WSVtoe

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।