খারাপ সংবাদ: উত্তরপূর্ব দিল্লী থেকে পলায়ন করছে হিন্দুরা, কট্টরপন্থীদের উৎপাতে ছাড়ছে এলাকা

পুরো দেশ যে বিষয় নিয়ে চিন্তিত ছিল ঠিক সেই ঘটনায় ঘটলো। রাজধানী দিল্লির (Delhi) উত্তরপূর্ব এলাকা থেকে খুবই খারাপ খবর সামনে আসছে। এতদিন যা পাকিস্তান, বাংলাদেশ ও দেশের কট্টরপন্থী বহুল এলাকায় ঘটতো তা এবার ভারত দেশের রাজধানী দিল্লীতে ঘটছে। ভারতের (India) রাজধানী দিল্লীর উত্তর পূর্ব এলাকা থেকে হিন্দুদের পলায়ন শুরু হয়েছে। কট্টরপন্থীদের উৎপাতের দরুন হিন্দুদের পলায়ন শুরু হয়েছে।

দিল্লীতে কট্টরপন্থীদের ব্যাপক উপদ্রবের পর এবার হিন্দুরা ভয়ে পলায়ন শুরু করেছে। মূলত হিংসার দিন থেকেই হিন্দুরা বাড়ি ছাড়তে শুরু করেছে। দিল্লীর খাজুরি এলাকা থেকে বড়ো সংখ্যায় হিন্দুরা পলায়ন করছে বলে খবর সামনে আসছে। খাজুরি অঞ্চল ভজনপুরার মধ্যে পড়ে। জাফরাবাদ, সেলিমপুরও এই এলাকার মধ্যেই পড়ে।

আম-আদমি পার্টির নেতা তাহির হোসেন তার পুরো গ্যাং যে উপদ্রব চালিয়েছে তাতে ভয়ভীতি হয়ে পড়েছে এলাকায় থাকা সমস্থ হিন্দু সমাজ। যে কারণে এলাকা ছেড়ে অন্যত্র পলায়ন শুরু করেছে। এই মুহূর্তে হিন্দুদের পলায়নের উপর সরকারের দৃষ্টিপাত করার অত্যন্ত প্রয়োজন রয়েছে বলে দাবি করেছে নেটিজনরা।

https://platform.twitter.com/widgets.js

যে ঘটনা নব্বই দশকে কাশ্মীরে ঘটেছে সেই ঘটনা এখন উত্তরপূর্ব দিল্লীতে পুনরাবৃত্তি হওয়ার পথে। প্রসঙ্গত, কাশ্মীরের মতো দিল্লীকে হিন্দুশুন্য করার ষড়যন্ত্র সফল হলে তা যে দেশের জন্য অত্যন্ত ভয়াবহ হবে তা নিয়ে কোনো সন্দেহ নেই। উত্তর পূর্ব দিল্লী থেকে পলায়নরত অনেক হিন্দু আতঙ্কের কথা স্বীকার করেছেন। আবার অনেকে অন্য কারণ দেখিয়ে সংবাদ মাধ্যমের ক্যামেরা এড়িয়ে যাওয়ার চেষ্টা করেছেন।



from India Rag https://ift.tt/2VuPnd6

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।