দিল্লীর নর্দমা থেকে উদ্ধার আরও দুটি মৃতদেহ! বেড়েই চলেছে মৃতের সংখ্যা

দেশের রাজধানী দিল্লী বিগত কয়েকদিন ধরে চলা হিংসার আগুনে জ্বলছে (Delhi Violence)। এখন হিংসা থেমে গেলেও ভয়ের মহল বজায় আছে। বৃহস্পতিবার দিল্লীতে মৃতদের সংখ্যা বেড়ে ৩৫ পর্যন্ত পৌঁছে গেছে। পুলিশ আর সেনা লাগাতার দাঙ্গা প্রবনিত এলাকায় মার্চ করছে আর সবার কাছে শান্তি বজায় রাখার আবেদন করছে।

দিল্লীতে মৃতদের সংখ্যা বেড়েই চলেছে। এবার দিল্লীর গগন বিহার এলাকায় বৃহস্পতিবার পুলিশ দুটি মৃতদেহ উদ্ধার করে। দিল্লী পুলিশ একটি নর্দমা থেকে এই দুটি লাশ উদ্ধার করেছে। এর সাথে সাথে দিল্লীতে মৃতের সংখ্যা বেড়ে ৩৫ হয়ে গেছে।

কংগ্রেসের একটি প্রতিনিধি মণ্ডল আজ কিছুক্ষণের মধ্যেই রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সাথে সাক্ষাৎ করবেন। কংগ্রেসের এই প্রতিনিধি দলে কংগ্রেস সভাপতি সনিয়া গান্ধী, প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং সমেত দলের অনেক নেতারা উপস্থিত থাকবেন।

আরেকদিকে দিল্লীর শাসক দল আম আদমি পার্টির কাউন্সিলর তাহির হুসেইনের বিরুদ্ধে আইবি অফিসার অঙ্কিত শর্মার হত্যার অভিযোগ উঠেছে। এই অভিযোগ ওঠার পর আপ পার্টির নেতা সঞ্জয় সিং বলেন, আমরা প্রথম দিন থেকেই বলছি হিংসার জন্য যারা যারা দায়ি তাঁদের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হবে। যদি কারোর বিরুদ্ধে প্রমাণ পাওয়া যায়, তাহলে তাঁর বিরুদ্ধে শীঘ্রই অ্যাকশন নেওয়া হবে।



from India Rag https://ift.tt/2T2s9Jt

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।