পুলিশের উপর পাথর ছুঁড়তে গিয়ে নর্দমায় পড়ে মাথা ফাটলো বুড়ির, বললো- আমাকে পুলিশ মেরেছে, ভাইরাল ভিডিও

দিল্লীতে (Delhi) হিংসা ছড়াতে না ছড়াতেই ধৰ্মনিরপেক্ষতারা আড়ালে ভুয়ো খবর ছড়ানোর কাজ শুরু হয়ে গেছে। একদিকে কট্টরপন্থীদের নির্দোষ প্রমাণের চেষ্টা চলছে অন্যদিকে হিন্দুদের দোষী প্রমানের চেষ্টা চলছে বলেও অভিযোগ উঠেছে। এর মধ্যে দিল্লী থেকে একটা ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যেখানে কট্টরপন্থীদের ভণ্ডামি প্ৰকাশ পেয়েছে। আসলে কাশ্মীরে ৯০ দশকে যে ঘটনা ঘটেছিল বর্তমান সময়ে দিল্লীতে তার পুনরাবৃত্তি করার প্রয়াস চলছিল। কট্টরপন্থীরা জেহাদী কায়দায় পাথর, পেট্রোল বোম ছুঁড়ে আক্রমণ করে। মহিলা থেকে পুরুষ সকল কট্টরপন্থীরাই দিল্লীর উপদ্রবে সামিল ছিল।

লক্ষণীয় বিষয় এই যে কট্টরপন্থীরা পুলিশকে আক্রমন করার পর নিজেরা নির্দোষ ও পীড়িত সাজার চেষ্টায় নেমেছে। এমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে এক মুসলিম মহিলা পুলিশের উপর পাথর ছুঁড়তে গেছিল সেই সময় সে ড্রেনে পড়ে যায়। ফলস্বরূপ বুড়ি মহিলাটির মাথা ফেটে যায়। বুড়ি মহিলা নিজে স্বীকার করেছে যে সে পাথর ছুঁড়তে গেছিল।

https://platform.twitter.com/widgets.js

 

এরপর ওই বুড়ি মুসলিম মহিলা সংবাদ মাধ্যমের কাছে আসতেই ভণ্ডামি শুরু করে। মুসলিম মহিলাটি সংবাদ মাধ্যমের কাছে বলে যে, পুলিশ তাকে অত্যাচার করে মাথা ফাটিয়ে দিয়েছে।

https://platform.twitter.com/widgets.js

 

তবে শুধু এই বুড়ি মহিলায় নয়, আরো বেশকিছু কট্টরপন্থী সমস্ত দায় পুলিশের উপর চাপিয়ে দিয়েছে। এই ষড়যন্ত্রের সাথে অবশ্য কিছু সংবাদ মাধ্যমও জড়িয়ে রয়েছে। যারা ঘটনাটিকে অন্যরূপ দেওয়ার চেষ্টায় নেমেছে। জানিয়ে দি এখন অবধি ৩৪ জনের প্রাণ হানি হয়েছে। CAA এর বিরুদ্ধে শান্তিপূর্ণ বিরোধের নামে মুসলিম সম্প্রদায়ের লোকজন আন্দোলন শুরু করেছিল। কিন্তু ট্রাম্প ভারতে আসতেই কট্টরপন্থীরা উপদ্রব শুরু করে দেয়।



from India Rag https://ift.tt/3c8YVQV

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।