দিল্লী দাঙ্গার অভিযুক্ত AAP কাউন্সিলর তাহির হুসেইনের ফ্যাক্টরি সিল করল পুলিশ! তদন্তের জন্য গঠিত হল SIT

উত্তর পূর্ব দিল্লীতে হওয়া সাম্প্রদায়িক হিংসার (Delhi Riot) মামলার তদন্তের জন্য স্পেশ্যাল ইনভেস্টিগেশন টিম (SIT) এর গঠন করা হয়েছে। এই SIT দিল্লী পুলিশের ক্রাইম ব্রাঞ্চের মাধ্যমে কাজ করবে। দাঙ্গার সাথে জড়িত সমস্ত এফআইআর SIT এর কাছে ট্রান্সফার করা হয়েছে। আপনাদের জানিয়ে দিই, দিল্লী পুলিশ উত্তর পূর্ব জেলায় হওয়া দাঙ্গায় মোট ৪৮ টি মামলা দায়ের করেছে। এবার এই সমস্ত মামলার তদন্ত ক্রাইম ব্রাঞ্চের SIT ইউনিট করবে। নতুন করে আর কোন হিংসার মামলা সামনে আসেনি, এখন চারিদিকে শান্তি বজায় আছে।

https://platform.twitter.com/widgets.js

এছাড়াও হিংসার অভিযোগে অভিযুক্ত আম আদমি পার্টির কাউন্সিলর তাহির হুসেইনের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া শুরু করেছে পুলিশ। আজ দিল্লী পুলিশের টিম তাহিরের একটি ফ্যাক্টরি সিল করেছে। তাহির হুসেইনের ঘরের ছাদ থেকে দাঙ্গাকারীরা পেট্রোল বোম্ব, আর গুলি চালিয়েছিল।

উল্লেখ্য, তাহির হুসেইনের ঘরের যেই ছবি আর ভিডিও ভাইরাল হয়েছে, সেই বাড়ির ছাদ থেকে পেট্রোল বোমা পাওয়া গেছে। এছাড়াও পাথর, গুলতি, ইট, অ্যাসিড, কেমিক্যাল এবং অন্যান্য হাতিয়ার উদ্ধার হয়েছে। এছাড়াও আইবি অফিসার অঙ্কিত শর্মার হত্যার অভিযোগও তাহির হুসেইনের উপড়ে পড়েছে। অঙ্কিতের পরিবার তাহির হুসেইনের বিরুদ্ধে এই অভিযোগ এনেছে।

https://platform.twitter.com/widgets.js

যদিও এত কিছু ঘটে যাওয়ার পর এবার স্বয়ং তাহির হুসেইনের বয়ান সামনে এসেছে। উনি জানিয়েছেন, তিনি নিজে দাঙ্গাকারীদের হাত থেকে নিজের প্রাণ বাঁচিয়ে সেখান থেকে পালিয়েছিলেন। AAP নেতা সঞ্জয় সিং ও বলেছেন যে, তাহির নিজের প্রাণ বাঁচাতে সেখান থেকে পালিয়েছিল। সত্যি কি, সেটা তো তদন্তের পরেই সামনে আসবে।



from India Rag https://ift.tt/2Vr8KDG

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।