২৩ শিশুর অপহরণকারীকে এনকাউন্টারে খতম করল যোগীর পুলিশ, সুরক্ষিত সব বাচ্চাই

উত্তর প্রদেশের (Uttar Pradesh) ফারুকাবাদ (Farrukhabad) জেলায় এক চালাক অপরাধী দ্বারা বন্দি (Kidnap) বানানো ২৩ শিশুকে পুলিশ সুরক্ষিত উদ্ধার করেছে। কয়েকঘণ্টা ধরে চলা এই অপারেশনে বন্দি শিশুদের পরিবারের মানুষদের প্রাণ ওষ্ঠাগত হয়ে উঠেছিল। পুলিশ সুত্র অনুযায়ী, এই ঘটনায় ক্রস ফায়ারিং এর সময় অভিযুক্ত সুভাষের মৃত্যু হয়। এছাড়াও সুভাষের আহত স্ত্রী হাসপাতালে চিকিৎসা চলাকালীন প্রাণ ত্যাগ করে।

রিপোর্ট অনুযায়ী, সুভাষ এর আগেও অনেক অপরাধ করেছিল। তাঁর উপর হত্যা সমেত গুরুতর অপরাধের মামলা চলছিল। অভিযুক্ত নিজের উপর থেকে এই অভিযোগ গুলোকে তুলে দেওয়ার দাবি করছিল। সুভাষ দুই মাস আগেই জেল থেকে জামিন পেয়েছিল। আর এবার সে বাচ্চাদের বন্দি বানিয়ে প্রশাসনকে ব্ল্যাকমেল করছিল।

আপানদের জানিয়ে দিই, সুভাষ জন্মদিনের পার্টির নাম করে সমস্ত বাচ্চাকে তাঁর ঘরে ডেকেছিল। এরপর তাঁদের সবাইকে সে বন্দি বানিয়ে নিয়েছিল। এমনকি ওই বন্দি বাচ্চাদের মারার হুমকিও দিচ্ছিল সুভাষ। অভিযুক্ত সুভাষের মৃত্যু পর তাঁর ঘর থেকে প্রচুর পরিমাণে হাতিয়ার উদ্ধার করে পুলিশ।

উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ অপারেশনের সফল করা পুলিশের টিমকে ১০ লক্ষ টাকা পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করেন। এই অপারেশনে যুক্ত পুলিশ কর্মীদের বড় সন্মানও দেওয়ার কথা ঘোষণা করেন তিনি। উত্তর প্রদেশ পুলিশের ডিজিপি ওপি সিং বলেন, প্রায় আট ঘণ্টা এই অভিযান চলেছিল। উনি বলেন, আমরা অভিযুক্তের সাথে লাগাতার কথা বলার চেষ্টা চালাচ্ছিলাম। আমরা এও জানতে পেরেছিলাম যে, তাঁর কাছে বন্দুকের সাথে সাথে অনেক বিস্ফোটকও আছে। অভিযুক্ত বারবার বোম মারার হুমকি দিচ্ছিল।



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর https://ift.tt/2GGE2Od

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।