নরেন্দ্র মোদীর সাথে কথা বলার জন্য প্রস্তুত মমতা ব্যানার্জী, কিন্তু তাঁর আগে রাখলেন একটি শর্ত


পশ্চিমবঙ্গের (West Bengal) মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী (Mamata Banerjee) বলেন, তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) সাথে কথা বলার জন্য প্রস্তুত। কিন্তু কথা বলার আগে উনি মোদী সরকারের (Modi Sarkar) সামনে একটি শর্তও রেখেছেন। মমতা ব্যানার্জী মঙ্গলবার বলেন তিনি প্রধানমন্ত্রী মোদীর সাথে কথা বলার জন্য প্রস্তুত, কিন্তু তাঁর আগে মোদী সরকারকে নাগরিকতা সংশোধন আইন রোড করতে হবে।

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপর অভিযোগ এনে বলেন, উনি কাশ্মীর আর নাগরিকতা সংশোধন আইন নিয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে একবার সর্বদলীয় বৈঠক ডাকা উচিৎ ছিল। এনআরসি, এনপিআর আর সিএএ দেশের জন্য বিপদজনক। আমরা কথা বলার জন্য প্রস্তুত, কিন্তু প্রথমে ওনাকে এনআরসি রোড করতে হবে।

ছবি আঁকার মাধ্যমে সিএএ এর বিরুদ্ধে আয়োজিত একটি অনুষ্ঠানে অংশ নিয়ে মমতা ব্যানার্জী বলেন, এনআরসি, এনপিআর আর সিএএ কখনোই স্বীকার করব না আমরা। উনি বলেন, আমরা অখণ্ড ভারত চাই, আমরা একক বাংলা চাই। আমরা সিএএ, এনআরসি আর এনপিআরকে কখনোই স্বীকার করব না।

আপানদের জানিয়ে রাখি, পাঞ্জাব, কেরল আর রাজস্থানের রাস্তায় চলে পশ্চিমবঙ্গের বিধানসভায় সোমবার সিএএ এর বিরুদ্ধে প্রস্তাব পাশ হয়ে যায়। পশ্চিমবঙ্গের তৃণমূলের নেতা তথা শিক্ষা মন্ত্রী পার্থ চ্যাটার্জী বলেন, আমরা পশ্চিমবঙ্গের বিধানসভায় সিএএ বিরোধী প্রস্তাব পাশ করিয়েছি।



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর https://ift.tt/2uAi50B

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।