আগামী ২৪ অক্টোবর ভেঙে যাচ্ছে রাজস্থানের কংগ্রেস সরকার, চাঞ্চল্য রাজনৈতিক মহলে

রাজস্থান ভারতীয় জনতা পার্টির রাজ্য সভাপতি সতিশ পুনিয়া সোমবার রাজস্থানের কংগ্রেস সরকারকে নিয়ে বড় বয়ান দিয়ে রাজনৈতিক মহলে চাঞ্চল্য সৃষ্টি করেন। উনি বলেন, উপ নির্বাচনে দুটি আসন দখল করে অশোক গেহলোট সরকারের ভবিষ্যৎ নির্ধারণ করা হবে। উনি RLP প্রার্থী নারায়ণ বেনিবালকে উল্লেখ করে বলেন, দুটো আসন আমাদের জিতিয়ে দিন, আগামী ২৪ অক্টোবর গেহলোট সরকার ভেঙে যাবে।

সতিশ পুনিয়া

নারায়ণ বেনিবাল এর মনোনয়ন সভায় কর্মী সমর্থকদের সামনে ভাষণ দেওয়ার সময় রাজ্য সভাপতি সতিশ পুনিয়া বলেন, রাজস্থানে যদি কেউ কংগ্রেসের লঙ্কায় আগুন লাগাতে পারে, তাহলে সেটা শুধু নারায়ণ বেনিবাল। গেহলোট জোড়াতালি দিয়ে সরকার চালাচ্ছে। কংগ্রেসের এই সরকার বহুজন সমাজ পার্টির দয়ায় চলছে। উনি এও বলেন যে, গেহলোট শাসনে স্লোগান বদলে গেছে, এখন অপরাধীদের মধ্যে সাহস আর আম জনতার মধ্যে ভয় জন্ম নিয়েছে।

সতিশ পুনিয়া

এর আগে রাজস্থান বিধানসভার বিপক্ষ নেতা গুলাবচন্দ কাটারিয়া গেহলোট সরকারের উপর আক্রমণ করেন। উনি বলেন, গেহলোট বলছে যে, বহুজন সমাজ পার্টির বিধায়কদের কোন লালসা দেওয়া হয়নি, যদি মুখ্যমন্ত্রীর ক্ষমতা থাকে, তাহলে উনি ঘোষণা করুক যে, আগামী দিনে বহুজন পার্টির কোন বিধায়ককে মন্ত্রী বানানো হবেনা। উনি বলেম কংগ্রেস দেশদ্রোহী লালন পালন করেছে, রাজ্যে কংগ্রেস সরকার জনতাকে ধোঁকা দিয়েছে। ঋণ মুকুবের প্রতিশ্রুতি দিয়েছিল, এখনো পর্যন্ত হয়েছে ঋণ মুকুব?

উনি বলেন, কেন্দ্র সরকার কৃষকদের জন্য যোজনা শুরু করেছে, কিন্তু কংগ্রেস সরকার রাজ্যের কৃষকদের রেকর্ড কেন্দ্রে পাঠায়নি। মঞ্চ থেকে কাটারিয়া বিজেপি আর RLP এর জোট নিয়ে বলেন, RLP বিজেপিকে রাজ্যে উন্নয়নের স্বার্থে সমর্থন করেছে। দেশের জন্য সমর্থন করেছে।



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর https://ift.tt/2nRJx6N

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।