বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপর তৃণমূলের হামলা! প্রশ্নের মুখে মমতা ব্যানার্জীর গণতন্ত্র

২০১৯ এর লোকসভা নির্বাচনের ঘণ্টা বাজার পর থেকেই রাজ্যে সন্ত্রাসের আবহাওয়া সৃষ্টি হয়েছে। প্রায় দিনই রাজ্যের কোথাও না কোথাও বিজেপির কর্মী, সমর্থকদের উপর তৃণমূল আশ্রিত গুণ্ডাদের হামলা খবর পাওয়া যায়। এই সন্ত্রাস লোকসভা ভোটের ফলাফল ঘোষণা হওয়া পর আরও বেড়ে যায়। প্রাক্তন প্রতিরক্ষা মন্ত্রী তথা বর্তমান অর্থ মন্ত্রী নির্মলা সীতারমন রাজ্যে সপ্তম দফার ভোট শেষ হওয়ার পরেও বিজেপির কর্মী, সমর্থকদের বিরুদ্ধে গণহত্যা চালানোর আশঙ্কা প্রকাশ করেছিলেন। আর সেই মতে, ভোটের ফলাফল ঘোষণা হওয়ার পরেও রাজ্যের বেশ কিছু জায়গায় আধা সামরিক বাহিনী মোতায়েন ছিল।

কিন্তু এরপরেও তৃণমূলের বিজয়ী প্রার্থী নুসরত জাহান এর সংসদীয় এলাকায় বিজেপির কর্মীদের গণহত্যা করে তৃণমূলের গুন্ডারা। বিজেপি সূত্র অনুযায়ী, বিজেপির পতাকা লাগানোর অপরাধে ৪ জন বিজেপি কর্মীকে নৃশংস ভাবে হত্যা করে তৃণমূল। শুধু তাই নয়, লোকসভা ভোটের ফলাফল ঘোষণা হওয়ার পর শুধু মাত্র ‘জয় শ্রী রাম” বলার জন্য বিজেপির কমপক্ষে ১২ জন কর্মী সমর্থককে প্রাণ হারাতে হয়েছে তৃনমূলের হাতে। যদিও এরপরেও রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূলের সুপ্রিমো মমতা ব্যানার্জি জোর গলায় বলেন, গোটা দেশের মধ্যে শুধু পশ্চিমবঙ্গেই গণতন্ত্র কায়েম আছে।

 

আর আজ সেই গণতান্ত্রিক রাজ্যের নমুনা দেখলো রাজধানী কলকাতা। আজ শুক্রবার রাজ্য বিজেপির সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষের উপর রাজ্যের রাজধানী কলকাতায় তৃণমূল আশ্রিত গুণ্ডারা হামলা চালায়। এমনকি শুধু ওনার উপরেই না, বিজেপির সমর্থকদের ধরে মারধর করে তৃণমূলের গুণ্ডারা। বিজেপির সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ শুক্রবার সকালে লেক টাউনে ‘চায় পে চর্চা” অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য যাচ্ছিলেন। সেই সময় আচমকা তৃণমূলের গুণ্ডারা এসে ওনার উপরে হামলা চালায়। দিলীপ ঘোষ জানান, ওনার সাথে থাকা বিজেপি সমর্থকেরা গুরুতর আহত হন। দিলীপ ঘোষ এই হামলার জন্য সরাসরি তৃণমূলকে দায়ি করেছেন।



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর https://ift.tt/2HNK4xN

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।