বারাণসীতে ৯ জন হিন্দুকে চাকরি থেকে বের করল ইন্সপেক্টর এজাজ আহমেদ!চোখে জল নিয়ে রাস্তায় ঘুরছে পরিবারগুলি।

ধার্মিক ভেদাভেদের ভিত্তিতে হিন্দুদের উপর অত্যাচারের খবর আগে শুধুমাত্র বাংলাদেশ , পাকিস্তানের মতো দেশগুলি থেকে আসতো। কিন্তু এখন ভারত দেশের নানা প্রান্ত থেকে হিন্দুদের উপর অত্যাচারের খবর নিত্য হয়ে উঠেছে। মেইনস্ট্রিম মিডিয়া খবরগুলি গোপন করছে বলেও অভিযোগ আসে। তবে সোশ্যাল মিডিয়ার দরুন হিন্দুদের উপর হওয়া অত্যাচারের খবর জনগণের কাছে পৌঁছে যায়। এমনি এক খবর বারাণসী থেকে আসছে।

উত্তরপ্রদেশে মুখ্যমন্ত্রী পদে যোগী আদিত্যনাথ রয়েছেন এবং বারাণসীতে প্রধানমন্ত্রী মোদী নিজে সাংসদ। কিন্তু এখানেই ৯ টি হিন্দু পরিবার রাস্তায় এসে পড়েছে এবং তাদের চোখে জল মোছার মতো কেউ নেই। এনাদেরকে হিন্দুদের হওয়ার শাস্তি দেওয়া হয়েছে। ৯ জন হিন্দুকে এজাজ আহমেদ নামের এক ইন্সপেক্টর চাকরি থেকে বের করে দিয়েছে। ৯ জন হিন্দুদের মধ্যে একজন হিন্দু সামনে এসে ঘটনার বিবৃতি দিয়েছেন। পরিবারগুলির পাশে কোনো সংগঠন, কোনো রাজনৈতিক পার্টির দেখা নেই। ঘটনার বিবৃতি নিচের ভিডিওতে শুনুন।

৩ বছর ধরে ৯ জন হিন্দু বারাণসী ক্যান্টনমেন্ট বোর্ডের ছাউনি হাসপাতালে কাজ করতেন। এই ৯ হিন্দু পরিবারের পালন পোষণ এই চাকরির মাধ্যমেই হতো। কিন্তু ইন্সপেক্টর এজাজ আহমেদ প্রায় হুমকি দিত যে, ৯ জন হিন্দুকে কাজে থেকে বের করে দিতে হবে। সেই মতো এখন এজাজ আহমেদ ৯ জন হিন্দুকে কাজ থেকে বের করে দিয়েছে। ৯ টি পরিবার এখন রাস্তায় চলে এসেছে। কাজের জন্য ৯ হিন্দু ব্যাক্তি রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন। ইনাদের চোখের জল মোছার জন্য কেও নেই। কিছুজন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নরেন্দ্র মোদীকে এই বিষয়ে হস্তক্ষেপ করার অনুরোধ করেছেন। যদিও সোশ্যাল মিডিয়ায় অনুরোধ করেও এখন পর্যন্ত প্রশাসনের তরফে কোনো সাড়া পাওয়া যায়নি।



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর https://ift.tt/32Zs0JZ

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।