ভাইরাল ভিডিওঃ ট্রেনিং করতে গিয়ে বিমান ব্ল্যাস্ট হয়ে জাহান্নামে পৌঁছে গেল ১৭ পাকিস্তানি!

মঙ্গলবার সকালে রাওয়ালপিন্ডিতে পাকিস্তানি সেনার বিমান ট্রেনিং এর সময় দুর্ঘটনাগ্রস্ত হয়ে পড়ে। এই দুর্ঘটনার পর বিমানের ক্রিউ মেম্বার সমেত ১৭ জনের মৃত্যু হয়। পাকিস্তানি সেনা একটি বয়ান জারি করে এই তথ্য সার্বজনীন করে। আরেকদিকে ১২ জন নাগরিক এই দুর্ঘটনার কবলে পড়ে আহত হন। দুর্ঘটনাগ্রস্ত হওয়ার পর বিমানে আগুন লেগে যায়।

আপানদের জানিয়ে রাখি, রাওয়ালপিন্ডি পাকিস্তানের রাজধানী ইসলামাবাদ থেকে খুব একটা দূরে নয়। এখানেই পাকিস্তানি গোয়েন্দা সংস্থা তথা সন্ত্রাসবাদের পৃষ্ঠপোষক আইএসআই এবং পাক সেনার হেড কোয়ার্টার আছে।

এই ঘটনার পর একটি ভিডিও ওয়েবসাইটে জারি করা হয়। সেখানে দেখা যায় যে, একটি বিল্ডিং আগুনের কবলে পড়ে গেছে। যদিও এখনো পর্যন্ত এই দুর্ঘটনায় কতটা ক্ষতি হয়েছে সঠিক জানা যায়নি। আর যেই বিমান দুর্ঘটনাগ্রস্ত হয়েছে, সেই বিমানের মডেল সম্পর্কেও জানা যায়নি। সেনার সংবাদ শাখার বয়ানে বলা হয় যে, সেনা আর নাগরিকদের একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছেছে। তাঁরা আগুন নিভিয়ে আহতদের হাসপাতালে পাঠানোর ব্যাবস্থা করছে।



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর https://ift.tt/2GBCoxE

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।