ধারা 35A বিলুপ্তিতে যে বাধা দেবে তাকে জাহান্নামে পাঠিয়ে দেওয়া হবে, মেহেবুবাকে হুমকি দিলেন রাজা সিং।

মোদী সরকার তাদের দ্বিতীয়বার ক্ষমতায় আসার আগে জনগণকে দেওয়া সবথেকে বড়ো প্রতিশ্রুতির মধ্যে একটা ছিল আর্টিকেল 35A মুছে দেওয়া। অমিত শাহ স্বরাষ্ট্রমন্ত্রী পদে বসে সেই কাজের উপর দারুণভাবে জোর দিয়েছে। কিন্তু সরকারের পদক্ষেপের উপর কাশ্মীরের কট্টরপন্থী, আতঙ্কবাদী ও পাথরবাজরা আক্রোশিত হয়েছে। একইসাথে কাশ্মীরের মেহেবুবা মুফতির মতো নেতারাও সরকারের পদক্ষেপে আক্রোশ প্রকাশ করেছে। মেহেবুবা মুফতি বলেছেন, যে ধারা 35A বা 370 এর উপর হস্তক্ষেপ করবে তাকে জ্বালিয়ে ছাই করে দেওয়া হবে।

তবে মেহেবুবা মুফতির এমন মন্তব্যের উপর সেকুলার নেতাগণ কেউ জবাব দিতে রাজি নয়। তবে তেলেঙ্গানার হিন্দুত্ববাদী নেতা টাইগার রাজা সিং মেহেবুবা মুফতিকে উনার ভাষাতেই জবাব দিয়েছেন। দেশের বেশিরভাগ নেতা রাজনীতি ও নিজের পদের উপর ভিত্তি করে বিবৃতি দেয়। দেশের হয়ে দেশবিরোধীদের বিরুদ্ধে বলার জন্য নেতার সংখ্যা দেশে খুবই কম। তেলেঙ্গানার রাজা সিং এমনই একজন নেতা যিনি দেশবিরোধীদের তাদের ভাষাতেই উত্তর দেন।

টাইগার রাজা সিং 35A ইস্যুতে মেহবুবা মুফাতিকে জবাব দিয়ে বলেছেন, “কাশ্মীর ভারতের ছিল আর ভারতেরই থাকবে। খুব শীঘ্রই ধারা 35A ও 370 মুছে দেওয়া হবে। মেহেবুবা মনে রাখবেন যারা ভারতের পথে বাধা হয়ে আসবে তাদের জাহান্নামে পাঠানো হবে।” রাজা সিং বলেন, 35A বিলুপ্ত করার পথে যত দেশদ্রোহী সামনে আসবে সকলকে জাহান্নামে পাঠানো হবে।  মেহবুবা মুফতি দেশকে জ্বালানোর যে হুমকি দিয়েছিলেন সেটার জবাব দেওয়ার জন্য রাজা সিং সামনে এসেছেন। রাজা সিং খোলাখুলিভাবে দেশের দেশদ্রোহীদের মুখে ঝামা ঘষে দিয়েছেন।



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর https://ift.tt/316CbL1

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।