YSRCP নেতার ঘোষণা : হিন্দু মেয়ে ফাঁসাতে পারলেই দেব ১ লক্ষ টাকা পুরস্কার সাথে সুরক্ষার গারেন্টি।


কিছু মুসলিম সংগঠন দ্বারা লাভ জিহাদের যেভাবে ষড়যন্ত্র করা হয় তা সকলের জানা। লাভ জিহাদের মামলা প্রত্যেকদিন দেশের কোনো না কোনো প্রান্ত থেকে সামনে আসে। তবে এখন খ্রিস্টান সংগঠনগুলিও হিন্দু মেয়েদের শিকার করার উদ্যেশে নেমে পড়েছে। খ্রিষ্টান সংগঠন ও তাদের নেতারা এখন হিন্দু মেয়েদের প্রেম জালে ফাঁসানোর জন্য টাকা দেওয়ার ঘোষণা করেছে। জানিয়ে দি, অন্ধ্রতে জগন মোহন রেড্ডির সরকার রয়েছে। জগন মোহন রেড্ডি একজন খ্রিস্টান। কিন্তু অন্ধ্রতে থাকা বহুসংখ্যক হিন্দুরা ধর্মের ভেদাভেদ না দেখে সেখানে জগন মোহন রেড্ডির সরকার গঠন করেছে।

এখন ইনার পার্টির খ্রিষ্টান নেতারা খোলাখুলি ঘোষণা করেছে যে হিন্দু মেয়েকে প্রেম জালে ফাঁসাও এবং ১ লক্ষ টাকা পুরস্কার পাও। ঘোষণা এও যে টাকা পুরস্কার পাওয়ার সাথে সাথে তাদের সুরক্ষার ব্যাবস্থাও করা হবে। জগন মোহন রেড্ডির পার্টির নেতা সারিপেল্লা রাজেশ ঘোষণা করেছেন হিন্দু মেয়েদের ফাঁসাতে পারলেই দেওয়া হবে টাকা এবং সুরক্ষার পরিষেবা। সারিপেল্লা রাজেশ একজন খ্রিস্টান নেতা যে খোলাখুলি ঘোষণা করে দিয়েছে হিন্দু মেয়েদের কোনো খ্রিস্টান যুবক ফাঁসাতে পারলে টাকা ১ লক্ষ টাকা দেওয়া হবে।

আগে শুধু মুসলিম সংগঠনগুলির দ্বারা চালানো লাভ জিহাদের ষড়যন্ত্র সামনে।আসতো। কিন্তু এখন খ্রিস্টান নেতারা খোলাখুলি হিন্দু মেয়েদের ফাঁসানোর বিষয়ে ঘোষণ করছে। একই সাথে টাকা ও সুরক্ষার গারেন্টিও দেওয়া হচ্ছে। আগে খ্রিষ্টান মিশনারিরা ভারতের গরীব অঞ্চলগুলিতে গিয়ে দান করার নামে হিন্দুদের ধর্ম পরিবর্তন করতো। আর এখন এরাও হিন্দু মেয়েদের শিকার করার ষড়যন্ত্র কষে ফেলেছে।

জানিয়ে দি, ইসলামিক ও খ্রিষ্টান দেশ গুলি থেকে হিন্দুদের ধর্ম পরিবর্তন করানোর জন্য প্রচুর ফান্ডিং করা হয়। এই সমস্ত কিছু ভবিষ্যতের পরিকল্পনা সহকারে করা হয়। উদাহরণ স্বরূপ কোনো ব্যক্তিকে হিন্দু থেকে খ্রিষ্টান করার জন্য বিদেশ থেকে টাকা ফান্ডিং এই কারণেই করা হয় যাতে ওই ব্যক্তির নিষ্ঠা ভারত থেকে সরে ভাটিক্যানে চলে যাবে। এর ফলে ধর্ম পরিবর্তন করা ওই ব্যক্তি ও তার পরবর্তি প্রজন্ম ভাটিক্যানের নিয়ন্ত্রণে থাকবে।



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর https://ift.tt/2Jf8Nuu

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।