এবার তৃণমূলের যুব সংগঠনে থাবা বিজেপির, এক হাজারেরও বেশি যুব নেতা কর্মী যোগ দিলেন গেরুয়া শিবিরে


আবারও ভাঙন শাসক দল তৃণমূলে। একদিকে তৃণমূলের সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী দলকে চাঙ্গা করতে দলের নেতা কর্মীদের সাথে একের পর এক বৈঠক করে চলেছেন। আবার নিজের ক্ষমতা ধরে রাখার জন্য রাজ্যের প্রাক্তন শাসক দল সিপিএম এবং কংগ্রেস কে সাথে নিয়ে লড়াই করার আহ্বান জানাচ্ছেন, তখন আরেকদিকে প্রতি দিনই তৃণমূল কে ভাঙিয়ে নিজদের সংগঠন মজবুত করেই চলেছে বিজেপি।

রাজ্যে ২০২১ এর বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে মাঠে নেমেছে বিজেপি। বিজেপির সুত্র অনুযায়ী, ২০২১ এর বিধানসভা নির্বাচনে এরাজ্যে ২৫০ টি আসন জেতার লক্ষ্য রেখেছে গেরুয়া শিবির। এরজন্য বিজেপির নেতারা কোমর বেঁধে নেমে পড়েছে মাঠে। আরেকদিকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী ক্ষমতা টিকিয়ে রাখতে স্ট্যাটের্জিক প্রশান্ত কিশোরকে ভাড়া করেছেন। সুত্র অনুযায়ী, তৃণমূলের ক্ষমতা টিকিয়ে রাখার জন্য ৪০০ কোটি টাকা ফিস নিতে চলেছেন প্রশান্ত কিশোর, আর সেই নিয়ে উনি কাজও শুরু করে দিয়েছেন।

তবে শাসক দলের নেতারা এমন ভাবে যদি দল ছেড়ে বিজেপিতে যোগ দেন, তাহলে কি প্রশান্ত কিশোর এই বৈতরণী পাড় করাতে পারবেন? তৃণমূল থেকে বেশ কয়টি বিধায়ক, কাউন্সিলর, পুরসভা, পঞ্চায়েত ও একটি জেলা পরিষদ ছিনিয়ে নেওয়ার পর এবার তৃণমূলের যুব সংগঠনে থাবা বসালো বিজেপি।

এদিন শঙ্কুদেব পাণ্ডা এবং বিজেপির নেতা মুকুল রায়ের হাত ধরে কলকাতার বুকে পুরসভার ১০ টি ওয়ার্ড থেকে হাজারের ও বেশি তৃণমূলের যুব নেতা ও কর্মীরা যোগ দেন বিজেপিতে। রাজ্যের সর্বত্র তৃণমূলে ভাঙন দেখা গেলেও, রাজ্যের রাজধানী কলকাতাতে তৃণমূলে ভাঙন খুব একটা দেখা যায়নি। আর এদিন শঙ্কুদেবের হাত ধরে সেই ভাঙনই দেখা গেলো কলকাতার বুকে।

 



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর https://ift.tt/2XzMSYa

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।