৭ বছরের বাচ্চা মেয়েকে ধর্ষণ করে হত্যা করলো মহম্মদ ইমরান। খবর ধামাচাপা দিচ্ছে দালাল মিডিয়া।


দিল্লী (Delhi) থেকে আরো একবার সমাজকে লজ্জা দেওয়ার মতো ঘটনা সামনে এসেছে। কট্টর মানসকিতা সম্পন্ন মহম্মদ ইমরান ৭ বছরের নেত্রহীন এক কন্যাকে ধর্ষণ করে হত্যা করেছে। মামলা দিল্লীর নারেলা এলাকার, যেখানে ইনস্ট্রিয়াল এরিয়ায় ৭ বছরের এক বাচ্চা মেয়ের শবদেহ পাওয়া গেছে। বাচ্চা মেয়েটি নেত্রহীন ছিল এবং তাকে ধর্ষণ করে হত্যা করা হয়েছিল। পুলিশ ঘটনার তদন্ত করে মহম্মদ ইমরানকে গ্রেফতার করেছে। ১৬ ই জুন বাচ্চা মেয়েটির শব পাওয়া গেছিল। তার ১ দিন আগে পুলিশের কাছে এই ইস্যুতে মামলা দায়ের করা হয়েছিল। পুলিশ বাচ্চার খোঁজ শুরু করলে বাচ্চা মেয়েটির শবদেহ পাওয়া যায়।

সুদর্শন নিউজের খবর অনুযায়ী, বাচ্চার অপহরণের পর তার বাবার কাছে টাকা ইত্যাদি চেয়ে কোনো ফোন কল আসেনি। হটাৎ বাচ্চা মেয়েটি নিখোঁজ হয়ে যায় এবং তারপর মেয়েটির শবদেহ পাওয়া যায়। এরপর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। এরপর পুলিশ মামলার তদন্ত শুরু করলে প্রতিবেশী মহম্মদ ইমরানের উপর সন্দেহ হয়। পুলিশ জিজ্ঞাসাবাদ করে মহম্মদ ইমরানকে গ্রেফতার করে। পুলিশ মহম্মদ ইমরানকে চাপ দিলে সে স্বীকার করে যে বাচ্চা মেয়েটিকে সে অপহরণ করেছিল।

মহম্মদ ইমরান স্বীকার করে যে বাচ্চা মেয়েটিকে অপহরণ করার পর তাকে ধর্ষন করে হত্যা করে শবদেহ ফেলে দেয়। বাচ্চা মেয়েটি নেত্রহীন, তাকে ভুলিয়ে নিজের সাথে নিয়ে গেছিল ইমরান। ফুলের মতো বাচ্চা মেয়েটি ইমরানকে বিশ্বাস করে তার সাথে যাওয়া মাত্র মেয়েটিকে ধর্ষন করে হত্যা করে। আর তারপর মেয়েটিকে সিভেজ প্ল্যান্টে ফেলে দেয়। ঘটনা নিয়ে এলাকায় পরিস্থিতি উত্তপ্ত রয়েছে কিন্ত মিডিয়া ব্যাস্ত মব লিনচিংয়ের একটা মিথ্যা ঘটনা নিয়ে। দালাল মিডিয়া এই ধরনের খবরগুলিকে ধামা চাপা দেওয়ার জন্য সমস্থ প্রয়াস শুরু করেছে।



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর https://ift.tt/2RMPyN3

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।