মোদীকে ভোট দিয়েছেন আপনারা তাই আমি আপনাদের কোনো রকম সাহায্য করবো না, বললেন স্বয়ং মুখ্যমন্ত্রী।

২০১৪ সালে দেশজুড়ে ব্যাপক মাত্রায় মোদী ঝড় চলার ফলে ক্ষমতায় এসেছিল ভারতীয় জনতা পার্টি। তবে এবারের লোকসভা নির্বাচনে অর্থাৎ ২০১৯ লোকসভা নির্বাচনে ২০১৪ সালের থেকে বেশি সংখ্যক আসন পেয়ে ক্ষমতায় এসেছে ভারতীয় জনতা পার্টি। মোদী ঝড়ের কাছে কার্যত অসহায় মনে হয়েছে দেশের অন্যান্য রাজনৈতিক দল গুলিকে। দেশের মানুষের বিপুলসংখ্যক সমর্থন পেয়ে দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হয়েছেন নরেন্দ্র দামোদর দাস মোদী।

বিজেপির এই জয়ের ফলে দেশজুড়ে অন্যান্য রাজনৈতিক দল গুলির মধ্যে দেখা গিয়েছে আত্মবিশ্বাসের অভাব ও ভয়। ভয় পেয়ে নিজেদের মধ্যে গোষ্ঠীদ্বন্ধে মেতে উঠেছে অনেক রাজনৈতিক দলের কার্যকর্তারা। এমন কি অনেক রাজ্যের মুখ্যমন্ত্রী সরাসরি সাধারণ মানুষকে বলে দিচ্ছেন আপনারা তো মোদীকে ভোট দিয়েছেন তাহলে আমরা কেন আপনাদের কাজ করবো?

এমনই এক ঘটনা ঘটলো কর্ণাটকে। কর্ণাটকের রায়পুরে থার্মাল পাওয়ার স্টেশনের কর্মচারীরা আজ তাদের কিছু অসুবিধার কারণ নিয়ে মুখ্যমন্ত্রী এইচডি কুমারস্বামীর কাছে যান। কিন্তু সেখানে গিয়ে তাদের পড়তে হয় চরম অস্বস্তিতে। কর্নাটকের মুখ্যমন্ত্রী এইচডি কুমারস্বামী তাদের বলেন আপনারাতো আমাকে ভোট দেন নি, তাহলে আমি কেন আপনাদের কাজে করবো? আপনারা মোদী কে ভোট দিয়েছেন তাই আমি আপনাদের কোনো রকম সাহায্য করবো না। এমনকি তাদের সেখান থেকে লাঠিচার্জ করে ফেরৎ পাঠানোর কথাও বলা হয়।



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর https://ift.tt/2xgGFSj

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।