বেআইনি ভাবে বাড়ি তৈরির কারণে এবার ভেঙ্গে ফেলা হবে প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখা চন্দ্রবাবু নাইডুর বাড়ি।

লোকসভা নির্বাচনের ফলাফল প্রকাশের সাথে সাথে মুখ্যমন্ত্রী পদ হারান অন্দ্রপ্রদেশের প্রাপ্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু। আর এবার মুখ্যমন্ত্রী পদের সাথে সাথেই নিজের বাসস্থান থেকেও বহিষ্কৃত হতে হচ্ছে চন্দ্রবাবু নাইডুকে। এই মুহূর্তে চন্দ্রবাবু নাইডু অমরাবতিতে একটি বাড়িতে থাকেন কিন্তু সেই বাড়ি সম্পূর্ণ বেআইনি ভাবে তৈরি করা হয়েছে তাই এবার উনার সেই বাড়িটি ভেঙ্গে ফেলার নির্দেশ দিয়েছে অন্দ্রপ্রদেশ সরকার। এরফলে দ্রুত সেই বাড়ি খালি করার নির্দেশ দেওয়া হয়েছে সরকারের তরফে।

কৃষ্ণা রিভারসাইড আবাসন এটি অবস্থিত অমরাবতীতে আর বর্তমানে এই বাড়িতেই থাকেন চন্দ্রবাবু নাইডু। আর এই আবাসনটি কোনো নিয়মের তোয়াক্কা না করেই তৈরি করা হয়েছে ফলে এটিকে ভেঙ্গে ফেলা হবে। এই সংক্রান্ত নোটিশ কয়েকদিন আগেই চন্দ্রবাবুর সেই আবাসনে গিয়ে দিয়ে এসেছেন সরকারী অধিকাররা।

উল্লেখ্য এই চন্দ্রবাবু নাইডু কিছু দিন আগে লোকসভা নির্বাচনে প্রচারে এসে বারেবারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নানাভাবে মিথ্যা অভিযোগ দিয়ে বিধঁছিলেন। উনি শুধুমাত্র ক্ষমতার লোভে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চোর বলতেই দ্বিধাবোধ করেননি। আর এখন উনি নিজেই দুর্নীতির জালে জর্জরিত। উনি নিজেই মুখ্যমন্ত্রী থাকাকালীন বেআইনি ভাবে বাড়ী তৈরি করেছিলেন। তাই উনাকে অন্দ্রপ্রদেশের মানুষ ছুঁড়ে ফেলে দিয়েছেন।



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর https://ift.tt/2FDc4mq

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।