যোগী সরকারের নয়া ফরমান, পুলিশ সমেত বাকি আধিকারিকেরা সকাল ৯ টার মধ্যে অফিসে না ঢুকলে, চলে যাবে চাকরি!


উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ কেন্দ্রের নরেন্দ্র মোদী সরকারে পথ অবলম্বন করে চলছেন। এর আগে কেন্দ্রীয় সরকার ফরমান জারি করে কেন্দ্রের মন্ত্রীদের জানিয়েছিল, সকাল সাড়ে ৯ টার মধ্যে যে করেই হোক অফিসে ঢুকতে হবে। আর যোগী সরকার সেই পথ অনুসরণ করে রাজ্যের পুলিশ সমেত সমস্ত সরকারি বিভাগের অফিসারদের ফরমান জারি করেছে।

যোগী সরকারের নয়া ফরমান অনুযায়ী, পুলিশ সমেত সমস্ত সরকারি কর্মীদের যেকোন ভাবে সকাল ৯ টার মধ্যে অফিসে পৌঁছাতে হবে। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ কড়া বার্তা দিয়ে জানিয়েছেন, যেই সমস্ত সরকারি আধিকারিকরা এই নির্দেশ পালন না করবে, তাঁর বিরুদ্ধে কড়া ব্যাবস্থা নেওয়া হবে। এই টুইট মুখ্যমন্ত্রী কার্যালয়ের অফিসিয়াল টুইটা অ্যাকাউন্ট থেকে করা হয়েছে।

আপনাদের জানিয়ে রাখি, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ উন্নয়নের কাজ সময়মত সম্পূর্ণ করার জন্য আর রাজ্যের জনতার আশা পূরণ করার জন্য রাজ্য সরকারের অফিসারদের লাগাতার নির্দেশ দিয়ে আসছেন। কিছুদিন আগেই উনি রাজ্য সরকারের অফিসারদের গ্রামের উন্নয়ন খতিয়ে দেখার জন্য, রাজ্যের গ্রাম গুলোর পরিদর্শনে যাওয়ার নির্দেশ দিয়েছিলেন।

এছাড়াও উত্তর প্রদেশের যোগী আদিত্যনাথ সরকার কেন্দ্র সরকারের পথ অনুসরণ করে, দুর্নীতির বিরুদ্ধে সার্জিক্যাল স্ট্রাইক করেছে। যোগী সরকার কেন্দ্র সরকারের মতই দুর্নীতি গ্রস্ত অফিসারদের স্বইচ্ছায় নির্বাসনে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে। রাজ্যের দুর্নীতি গ্রস্ত অফিসারদের চিহ্নিত করে তাঁদের বিরুদ্ধে অ্যাকশন নেওয়াও শুরু করেছে যোগী সরকার। এর আগে কেন্দ্রের মোদী সরকার দেশের দুর্নীতি গ্রস্ত আধিকারিকদের অবসরে পাঠিয়ে দিয়েছিল।

 



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর https://ift.tt/2ZSk4aV

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।