মোদীর নেতৃত্বে গুজরাট স্বর্গরাজ্যে পরিণত হয়েছে বলেছিলেন কমরেড রিনাদেবী, এবার প্রধানমন্ত্রীর শপথ গ্রহণ অনুষ্ঠানে ডাক পেলেন তিনি


মনে আছে এই মহিলাকে? নির্বাচন চলাকালীন খুব ভাইরাল হয়েছিল এনার ভিডিও। ইনি সিপিএমের এককালীন নেত্রী। এখনো ব্যাম্পন্থায় বিশ্বাসী তিনি, তবে সত্যি কথা বলতে পিছপা হননা। সিপিএমের অন্য সব নেতা, নেত্রীদের থেকে ইনি সম্পুর্ন আলাদা। কারণ ইনি ‘বিকাশ” কে নিজের চোখে দেখেছেন। বাকি সিপিএম অথবা মোদী বিরোধীরাও ‘ বিকাশ / উন্নয়ন ” কে দেখেছেন, কিন্তু স্বীকার করতে চাননি। আর ইনি? না ইনি সবার থেকে আলাদা হয়ে অকপট স্বীকার করেছিলেন উন্নয়ন কি জিনিস। ইনি হলেন রিনা সাহা। পশ্চিমবঙ্গের রায়গঞ্জের বাসিন্দা। কট্টর বামপন্থী, এবারের ভোটটা সিপিএম কেই দিয়েছে। কিন্তু, অকপটে স্বীকার করেছেন নরেন্দ্র মোদী ভগবান, আর নরেন্দ্র মোদীর নেতৃত্বে গুজরাট স্বর্গে পরিণত হয়েছে।

ভাঙা ভাঙা হিন্দিতে নরেন্দ্র মোদীর চরম প্রশংসা করেছিলেন তিনি। এমনকি উনি বলেছিলেন, এবার আমি ভোট সিপিএমকেই দেবো। কিন্তু, আমি আমার বন্ধু, বান্ধব, পাড়া প্রতিবেশী সবাইকে বলেছি, তাঁরা যেন ভোট নষ্ট না করে। তাঁরা যেন, এবার ভোটটা বিকাশ পুরুষ নরেন্দ্র দামোদর দাস মোদীকেই দেয়। কারণ মোদীই একমাত্র নেতা, যিনি জাতি, ধর্ম, ভেদাভেদ ভুলে দেশের উন্নতি করতে পারবেন। মোদীর আমলে দেশ উন্নতির শিখরে পৌঁছে গেছে। ভারত বিশ্বগুরু হওয়ার পথে। তাই বাকিদের মোদীকে ভোট দেওয়ার জন্য আবেদন করেন তিনি।

রিনা সাহার ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে গেছিল। একজন বামপন্থীকে এর আগে কেউ কোনোদিনও মোদীর প্রশংসা করতে শোনেনি। রিনাদেবীর সেই ভিডিও পৌঁছে গেছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছেও, তাই এবার দ্বিতীয়বার প্রধানমন্ত্রী পদে শপথ গ্রহণ অনুষ্ঠানে রিনাদেবীকে আসার জন্য অনুরোধ করেছেন প্রধানমন্ত্রী। নরেন্দ্র মোদীর কাছে রিনাদেবী কোন দল করেন সেটা বড় ব্যাপার না। রিনাদেবী যে উন্নয়ন নিজের চোখে দেখেছেন সোটাই বড় ব্যাপার।

নরেন্দ্র মোদীর আমন্ত্রণ পেয়ে আপ্লুত কমরেড রিনা সাহা। তিনি বলেন, প্রধানমন্ত্রীর সাথে দেখা করা আমার কাছে স্বপ্নের মতোন। আর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে আমার বক্তব্য যে ভুল ছিলোনা, সেটা এবারের নির্বাচনে বিজেপির অভূতপূর্ব জয় প্রমাণ করে দিয়েছে।



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর http://bit.ly/2K9vD9b

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।