তৃণমূলের ৪০ জন বিধায়ক আমার সাথে যোগাযোগ রাখছে দিদিঃ নরেন্দ্র মোদী

একদিকে চলছে চতুর্থ দফার ভোট। আরেকদিকে পঞ্চম দফার ভোটের প্রচার সেরে নিচ্ছে বিজেপি। আর সেই ক্রমেই আজ ফের এরাজ্যে পা রাখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। আজ পশ্চিমবঙ্গে দুটি সভা করবেন উনি। প্রথম সভা শ্রীরামপুরের বিজেপি প্রার্থী তথা বঙ্গ বিজেপির যুব মোর্চার সবাপতি দেবজিত সরকারের সমর্থনে। আর দ্বিতীয় সভা হবে, ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং এর সমর্থনে ভাটপাড়াতে।

দেবজিত সরকারের সমর্থনে সভা করতে এসে শ্রীরামপুর থেকে তৃণমূল সুপ্রিমো মমতা ব্যনার্জীকে (Mamata Banerjee) একের পর এক আক্রমণ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি আজ সভা থেকে বলেন, ‘আগামী ২৩ মে এর পর এরাজ্যের বিভিন্ন যায়গায় পদ্ম ফুটবে। আর তারপরেই আপনার বিধায়কেরা আপনাকে ছেড়ে চলে যাবে। আপনার ৪০ জন বিধায়ক আমার সাথে যোগাযোগ রাখছে।”

উনি মমতা ব্যানার্জীকে আক্রমণ করে বলেন, ‘দিদি, আপনি গণতান্ত্রিক প্রক্রিয়ার মাধ্যমে এরাজ্যে ক্ষমতায় এসেছিলেন। আর ক্ষমতায় এসেই রাজ্যের গণতন্ত্রকে খুন করেছেন। দিকে দিকে আমাদের কর্মীদের উপর অত্যাচার চালাচ্ছেন, আমাদের কর্মী সমর্থকদের খুন করছেন। ভোটারদের ভোট দিতে দিচ্ছেন না। এমনকি আমাদের নেতাদের প্রচারেও বাধা সৃষ্টি করেছেন।”

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) পুলওয়ামা হামলা ও এয়ার স্ট্রাইকের প্রসঙ্গ তুলে এনে মমতা ব্যানার্জীকে চরম আক্রমণ করেন। প্রধানমন্ত্রী বলেন, ‘ জঙ্গি মরলে দিদির ভালো লাগেনা। যারা সেনার সাফল্য নিয়ে সন্দেহ প্রকাশ করে, তাঁরা কোনদিনও দেশকে রক্ষা করতে পারবেনা।”

প্রসঙ্গত বালাকোটে ভারতীয় বায়ুসেনার এয়ার স্ট্রাইকের পর মমতা ব্যানার্জী সেনাকে শুভেচ্ছা জানিয়েও সেনার সাফল্য নিয়ে প্রশ্ন তোলেন। এমনকি মমতা ব্যানার্জীর ওই বক্তব্যকে হাতিয়ার করে পাকিস্তান ভারত এবং ভারতের প্রধানমন্ত্রীর উপর আক্রমণ করে। তাছাড়াও তৃণমূলের কিছু নেতা নেত্রীরা তো এয়ার স্ট্রাইককে ভুয়ো বলে আখ্যা দেন।



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর http://bit.ly/2DF66As

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।