মহানায়ক দেবকে এনেও সভাতে ভিড় জমাতে ব্যার্থ তৃণমূল! চাপ বাড়ছে উপর মহলে

তারকায় ভর্তি তৃণমূল দলের সভায় এখন আর লোক হচ্ছে না। রাজ্যের মুখ্যমন্ত্রী থেকে শুরু করে তৃণমূলের সব নেতাই সভায় মাঠ ভরানোর জন্য কখনো সিরিয়াল থেকে নায়ক, নায়িকা টেনে নিয়ে যাচ্ছে, তো কখনো সিনেমার নায়ক, নায়িকা। আর তৃণমূলে এত অভিনেতা, অভিনেত্রী থাকার জন্য দলটাকে নট্য কোম্পানি বলে কটাক্ষ করে সব বিরোধী দল গুলোই। কিন্তু এখন অভিনেতা, অভিনেত্রীদের নিয়েও চিড়ে ভিজছে না।

তৃণমূল দলে সবথেকে বড় তারকা প্রার্থী হলেন মমতা ব্যানার্জীর স্নেহাধন্য মহানায়ক দেব। উনি ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী। আর এই অভিনেতাকে দিয়ে সভা করিয়ে মাঠ ভরানোর চেষ্টা করছে তৃণমূল। গতকাল হুগলী লোকসভা কেন্দ্রের বাঁশবেড়িয়ায় তৃণমূলের মহাতারকা দেবের একটি জনসভা হয়।

কিন্তু এতবড় তারকা নিয়ে গিয়েও মাঠ ভরাতে পারলনা তৃণমূল। এমনিতেই হুগলী জেলায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রবল। ওই জেলায় তৃণমূলের যতজন বিধায়ক আছে, তাঁর থেকে বেশি গোষ্ঠী আছে তৃণমূলের সেখানে। আর কোন গোষ্ঠীই একে অপরকে সহ্য করতে পারেনা।

 

বাঁশবেড়িয়ার সপ্তগ্রাম বিধানসভা এলাকায় গতকাল জনসভা করেছিলেন দেব। এলাকার বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী তপন দাশগুপ্ত এবং হুগলী জেলার লোকসভা আসনের তৃণমূল প্রার্থী রত্না দে নাগও ওই সভায় উপস্থিত ছিলেন। কিন্তু এতবড় তারকা আর রাজ্যের মন্ত্রীর উপস্থিতিতে খুব বেশি হলে মাত্র শ-তিনেক লোক জোগাড় করতে পারল তৃণমূল। আর সেটাই এখন উপর মহলে সবথেকে বড় চিন্তার কারণ।

ওই ফাঁকা মাঠে বক্তব্য রাখতে গিয়ে বেশ অস্বস্তিতে পড়তে হয় তৃণমূলের তারকা প্রার্থী দীপক অধিকারী (দেব)কে। তাই কিছুক্ষণ বক্তৃতা দিয়েই হেলিকপ্টার নিয়ে উড়ে যান তিনি।



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর http://bit.ly/2vuG5iW

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।