পাকিস্থানের উপর পুনরায় স্ট্রাইক করা নিয়ে আমি মিডিয়াতে কিছু বলবো না, সরাসরি করে দেব: PM মোদী।

আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রিপাবলিক টিভি নামক এক নিউজ চ্যানেলের কাছে ইন্টারভিউ দেন। সেখানে উনি পাকিস্থানকে নিয়ে এমন বিবৃতি দিয়েছেন যে পাকিস্থান শ্বাস এবার বন্ধ হয়ে আসবে। রিপোর্টার প্রধানমন্ত্রীকে জিজ্ঞাসা করেন যে, পাকিস্থান  ভয়ভীতি হয়ে আছে এই ভেবে যে ভারত আবার স্ট্রাইক করতে পারে। পাকিস্থানের উপর আবার স্ট্রাইক হতে পারে এব্যাপারে আপনি কি বলবেন?

এর উত্তরে প্রধানমন্ত্রী বলেন- যদি পাকিস্থানের উপর স্ট্রাইক করা হয় সেই ব্যাপারে আমি মিডিয়াকে কেন জানাবো। প্রধানমন্ত্রী স্পষ্ট করে দেন যে মিডিয়াকে জানিয়ে পাকিস্থানের উপর স্ট্রাইক করা হবে না। যা হবে সেটা শুধু সেনা আধিকারিকরা জানবেন। প্রধানমন্ত্রী বলেন, আমি দেশের গোপনীয়তা সম্পর্কে কোনো কথা বলবো না। প্রধানমন্ত্রীর কথা থেকে এটা স্পষ্ট বোঝা যাচ্ছে যে ভারত আবার কোনো স্ট্রাইক করতে পারে কিন্তু সেটাও হটাৎ করেই হবে।

প্রধানমন্ত্রী একবারের জন্যেও বলেননি যে পাকিস্থানের উপর আর কোনো স্ট্রাইক হবে না, অথবা আমাদের সেরকম কোনো পরিকল্পনা নেই। প্রধানমন্ত্রী স্ট্রাইক করার ব্যাপারে অস্বীকার করেননি, বরং উনি বলেছেন যে স্ট্রাইক হবে এই সেটা কাউকে না জানিয়ে করা হবে। মিডিয়া পরে আপনা আপনি জানতে পেরে যাবে। আজকে প্রধানমন্ত্রীর ইন্টারভিউ হওয়ার পর থেকে পাকিস্থানের হৃদস্পন্দন আরো বেড়ে যাবে তা নিয়ে কোনো সন্দেহ নেই। কারণ আগে থেকেই পাকিস্তান চিন্তায় ছিল যে ভারত পুনরায় স্ট্রাইক করতে পারে, এখন সেই চিন্তা আরো বেড়ে গেল পাকিস্তান।

এখন আরো একটা গুরুত্বপূর্ণ বিষয়ের উপর আমরা পাঠকদের মন আকর্ষন করার চেষ্টা করবো। সেটা হলো সকারের খুব কাছের সুব্রামানিয়াম স্বামীর বক্তব্য এর উপর। স্বামী কিছুদিন আগেই এক মিডিয়া কাছে ইন্টারভিউ দিতে গিয়ে বলেছেন যে এখনো পাকিস্থানের কাজ বাকি আর সেটা নির্বাচনের পরে হবে। সরকার আতঙ্কবাদ সমস্যার নির্ণায়ক সমাধান করার জন্য কাজ করতে চাইছে। আর এ নিয়ে বড় সংকেত দিয়েছেন স্বামী।



from India Rag Bengali : Bengali News, বাংলা খবর, Bangla News, Bangla Khobor, 24 Ghanta, ei samay, ebela https://ift.tt/2FFigd3

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।